চট্টগ্রামের গ্যাস লাইন বন্ধের খবর

Jahid Hasan

গতকাল ১৯ জানুয়ারি রোজ শুক্রবার মধ্য রাত থেকেই চট্টগ্রামের গ্যাস লাইন বন্ধ এমন খবরই শোনা যাচ্ছে এমনকি ঘটনাটি সত্য। দুর্ভোগে পড়েছে চট্টগ্রাম জেলা এবং এর আশে পাশের মানুষেরা। চরম ভোগান্তির শিকার হচ্ছে চট্টগ্রামবাসীরা।

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের গণমাধ্যমে শোনা যাচ্ছে চট্টগ্রামে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে অনেকেই এই বিষয়টি গুজব মনে করলেও পরবর্তী সময়ের সততা পাওয়া গেছে। কি কারনে এই সমস্যা সৃষ্টি হয়েছে সে বিষয়ে সম্পর্কে আপনাদের সামনে উপস্থাপন করব। যাতে করে আপনারা সঠিক তথ্যটি জানতে পারেন এবং সঠিক বিষয়টি বুঝতে পারেন। আসুন তাহলে এখন আমরা এই বিষয় সম্পর্কে জানি কি কারনে চট্টগ্রামে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। কখন এই গ্যাস সরবরাহ চালু হবে সে বিষয় সম্পর্ক সহ যাবতীয়তা অর্থ গুলো তুলে ধরা হবে এই প্রতিবেদনে।

চট্টগ্রামের গ্যাস লাইন বন্ধের খবর

সর্বশেষ তথ্য এবং আপডেট অনুযায়ী জানা গিয়েছে গ্যাস ট্রান্সমিশন লাইনের সমস্যা সৃষ্টির কারণেই এই গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। আর এই সমস্যা দেখা দিয়েছে চট্টগ্রাম জেলা এবং এর আশেপাশে এই লাইনে গ্যাস সরবরাহ অঞ্চলগুলোতে। বিশেষ করে শহর অঞ্চলগুলোতে ভোগান্তির শিকার হচ্ছে মানুষেরা। সাধারণ মানুষেরা জানিয়েছেন বিনা নোটিশে এভাবে কাজ করলে অথবা কোন দুর্যোগ দেখা দিলে না জানালে বিভিন্ন ধরনের সমস্যা সৃষ্টি করতে হয় সাধারণ মানুষসহ বিভিন্ন ধরনের গ্যাস চালিত কাজগুলোতে। রাতের বেলায় দেখা গিয়েছে বিভিন্ন খাবারের দোকানে মানুষের ভিড় কারণ অধিকাংশ বাসায় গ্যাস নেই যার কারণে রান্না করা সম্ভব হচ্ছে না।

অনেকের অভিযোগ উঠে দীর্ঘ সময় পর্যন্ত লাইনে দাঁড়িয়ে থাকার পরও খাবার মিলছে না আবার খাবার মিললেও দেখা যাচ্ছে এর দাম অনেক বেশি নিচ্ছে। এ নিয়ে ব্যাপক ভোগান্তির শিকার হচ্ছে বলে জানিয়েছেন সাধারণ গ্রাহকরা। সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে কথা বললে জানা যায় কখন এই সমস্যার সমাধান হবে সে বিষয়টি সমাধান হবে সে বিষয়ে পরিষ্কার কোন তথ্য পাওয়া যায়নি। তারা চেষ্টা করছেন খুব দ্রুত এই সমস্যার সমাধান থেকে রক্ষা করা যাতে করে সাধারণ মানুষের ভোগান্তি কমে যায়। আর সকল কিছু স্বাভাবিক হয়ে যায়। এই ছিল চট্টগ্রাম গ্যাস লাইন বন্ধ হওয়ার খবর এরকম আরো সকল আপডেট খবর গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন।

Share This Article