বাংলাদেশের সকল বক্তাদের মোবাইল নাম্বার ২০২৪

Jahid Hasan

বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ একটি দেশ। সারা বছর জুড়ে দেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হয় ওয়াজ মাহফিল। তাই আপনাদের নিয়ে হাজির হয়েছি আজকে আমরা বাংলাদেশের সেরা বক্তাদের মোবাইল নাম্বার ২০২৪ এই প্রতিবেদন নিয়ে। অনেকেই বাংলাদেশের সেরা বক্তাদের নিয়ে মাহফিল করতে চান। ওদের জন্য এ প্রতিবেদনটি অত্যন্ত উপকারে আসবে।

কারণ এই প্রতিবেদনটিতে বাংলাদেশের সকল সেরা বক্তাদের নাম এবং তাদের যোগ্যতা কি কি এই সহ যাবতীয় তথ্য সহ ফোন নাম্বারে দেওয়া রয়েছে। চাইলে এই মোবাইল নাম্বারে আপনারা যোগাযোগ করে তাদের সিরিয়াল নিতে পারেন অথবা তাদের সাথে কথা বলতে পারেন প্রয়োজন সকল বিষয়। আসেন তাহলে নিচে থেকে আমরা তাদের নাম এবং শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি সকল বিষয়গুলো জেনে নেই।

বাংলাদেশের সেরা বক্তাদের মোবাইল নাম্বার

বাংলাদেশে অনেক বক্তা রয়েছে তার মধ্যে শীর্ষস্থানীয় বক্তাদের যাবতীয় তথ্যগুলো তুলে ধরা হচ্ছে এখানে। চলুন দেখে নেই বাংলাদেশের বর্তমান সময়ে জনপ্রিয় এবং শীর্ষস্থানে অব্যক্তাদের তালিকা এবং ফোন নাম্বার।

  • মুহিউস সুন্নাহ শায়খুল হাদীস, মাহমুদুল হাসান দা.বা 01711524176
  • মুফতী আবদুল মালেক সাহেব দা.বা.(মারকাযুদ্দাওয়াহ) 01712841847
  • শায়খুল হাদীস জাকারিয়া সাহেবদা.বা. 01732160290
  • আল্লামা নুরুল ইসলাম ওলীপুরী দা.বা. 01718925932
  • আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী সাহেব দা.বা 01815915820
  • শায়খুল হাদিস আল্লামা নুরুল ইসলাম খান সাহেব 01715-274357
  • মাওঃ খোরশেদ আলম কাসেমী ঢাকা ০১৭১১৩১১৫০৪
  • মাওঃ জুনায়েদ আল হাবিব বি-বাড়ীয়া ০১৭১১১২৫৪৯৭
  • মুফতী মুশতাকুননবী দা:বা: কুমিল্লা। মোবাইল : ০১৭১২৭৪৩৮১৩
  • মাওঃ হাফিজুর রহমান ছিদ্দীকী ০১৭১৭৩০৩২৩৫
  • মাওঃ খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, ০১৭১১৩৭৯৫১২
  • মাওঃ রাফি বিন মুনির ০১৭৩৭১১৮৮৭৮
  • মাওঃ মোঃ ইসমাঈল বুখারী কাশিয়ানী ০১৭১১০৫৬১১৬
  • হাসান জামিল সাহেবের মোবাইল নাম্বার

মুফতি রেজাউল করিম পীর সাহেব চরমোনাই

বাংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় ইসলামিক বক্তা হচ্ছেন তিনি। তিনি বরিশালের চরমোনাই গ্রামে জন্মগ্রহণ করেছেন। কাবিল হাদিস বিষয় পড়াশোনা করেছেন এবং ইফতার বিষয় সম্পন্ন করেছে সাগর দিয়ে আলিয়া মাদ্রাসা থেকে।

মুফতি রেজাউল করিম পীর সাহেব চরমোনাই মোবাইল নম্বর: Coming Soon

মাওলানা শায়খ আহমাদুল্লাহ

বর্তমান সময়ে অন্যতম একজন ইসলামিক বক্তা হচ্ছেন শায়ক আহমাদুল্লাহ। তিনি লক্ষ্মীপুর জেলায় জন্মগ্রহণ করেন বশিকপুরে। দাওরায়ে হাদিস থেকে তিনি পড়াশোনা করেছেন এমনকি ইফতা বিষয়ে উত্তীর্ণ হয়েছে।

মাওলানা শায়খ আহমাদুল্লাহ মোবাইল নম্বর: Coming Soon

এনায়েতুল্লাহ আব্বাসী

বাংলাদেশে তাকে আব্বাসী হুজুর নামে বেশি চিনে থাকেন। তিনি নারায়ণগঞ্জের জেলাতে জন্মগ্রহণ করেন। এইচএসসি পর্যন্ত তিনি বিজ্ঞান বিভাগে পড়াশোনা করেছেন এরপর মিশকাত, থিসিস এবং সিহাসিত্তাস বিষয়ে পড়াশোনা করেছেন। জ্ঞানী ভক্তখদের মধ্যে তিনি একজন।

এনায়েতুল্লাহ আব্বাসী মোবাইল নম্বর হচ্ছে: Coming Soon

মাওলানা মামুনুল হক

বর্তমানে সবচেয়ে আলোচিত একজন বক্তা হচ্ছে মাওলানা মামুনুল হক। তিনি পবিত্র কুরআনে মিকা জামাত প্রথম স্থান হয়েছেন এবং মিশকাত জামাতে তৃতীয় স্থান হয়েছেন। এছাড়াও তিনি দাখিলে প্রথম স্থান হয়েছিল। বিশ্ববিদ্যালয় থেকে এসএসসি এবং এইচএসসি পরীক্ষা পাস করেন এবং অর্থনীতিতে অনার্স মাস্টার্স শেষ করেন এশিয়ান ইউনিভার্সিটি থেকে। তার জন্মস্থান ঢাকার আজিমপুরে।

মাওলানা মামুনুল হক মোবাইল নাম্বার: Coming Soon

মিজানুর রহমান আজহারী

বাংলাদেশের সেরা বক্তাদের তালিকায় আরেকজন জাহান্নাম রয়েছে তার নাম হচ্ছে মিজানুর রহমান আজহারী। তিনি দারুন জান্নাত সিদ্দিকিয়া জামিল মাদ্রাসা থেকে পড়াশোনা করেছেন এবং আলীমের পরীক্ষায় গোল্ডেন পেয়েছেন। গ্রাজুয়েট পাস করেন আল আজহার বিশ্ববিদ্যালয় মিশর থেকে যার কারণে তাকে অনেকে আজাহারী হুজুর নামে ডেকে থাকেন। তিনি মালয়েশিয়া থেকে পিএইচডি অর্জন করেছেন।

মিজানুর রহমান আজহারী মোবাইল নাম্বার: 01912409281

মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী

তিনি চরমোনাই মাদ্রাসা থেকে পড়াশোনা করেছেন এবং তার জন্মস্থান হচ্ছে কুয়াকাটার বরিশালে। কুয়াকাটার হুজুর বলে থাকেন অনেকেই।

মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী মোবাইল নাম্বার: ০১৭১৭৩০৩২৩৫

মুফতি আমির হামজা

তিনি আল কুরান বিষয়ে অনার্স এবং মাস্টার্স সম্পূর্ণ করেছেন বাংলাদেশ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে। তিনি এই বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন এবং বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় একজন ইসলামিক বক্তা। আর তিনি কুষ্টিয়াতেই জন্মগ্রহণ করেছেন।

মুফতি আমির হামজা মোবাইল নাম্বার: ০১৭৩৮৮৮৬৯৬৪

প্রতিবেদনে আপনারা দেখলেন বাংলাদেশের সেরা বক্তাদের মোবাইল নাম্বার এবং তালিকা। ইসলামিক বিভিন্ন ধরনের বক্তাদের ওয়াজ শুনতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের আপডেটের সঙ্গে থাকবেন।

[বিশেষ দ্রষ্টব্য: এই মোবাইল নম্বর গুলো ইন্টারনেট থেকে সংরক্ষণ করা হয়েছে। অবশ্যই নিচে যাচাই করে নিবেন।]

Share This Article