টফি অ্যাপে আইপিএল লাইভ দেখার নিয়ম

Jahid Hasan

এখন এই প্রতিবেদনে তুলে ধরব টফি অ্যাপের আইপিএল দেখার নিয়ম সম্পর্কে। অর্থাৎ Toffee App IPL দেখা নিয়েই সাজানো হয়েছে আমাদের আজকের এই প্রতিবেদন। চলুন তাহলে আমরা কথা না বাড়িয়ে চলে যাই আলোচনায়।

যদিও এটি ইন্ডিয়ান একটি প্রিমিয়ার লিগ। তবুও টফি অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন একজন দর্শক উক্ত আইপিএল খেলা। এটি দেখার জন্য তেমন কিছু করার প্রয়োজন নেই শুধুমাত্র টফি আপ ডাউনলোড করে তারপর সরাসরি খেলা দেখতে পারবেন একজন দর্শক। আমরা আপনাদের বোঝার স্বার্থে আরো সুবিধা করে বিস্তারিত সকল তথ্যগুলো উপস্থাপন করব এখন। অর্থাৎ ডাউনলোড থেকে শুরু করে খেলা লাইভ সরাসরি সম্প্রচার পর্যন্ত সকল বিষয়গুলো তুলে ধরা হবে এখন এখানে

টফি অ্যাপে আইপিএল লাইভ দেখার নিয়ম

এই অ্যাপে লাইট খেলা দেখার জন্য প্রথম এটি ডাউনলোড করতে হবে। চাইলে সরাসরি টফি ওয়েবসাইটে গিয়ে প্রবেশ করে সেখান থেকে ডাউনলোড করতে পারবে একজন দর্শক। আবার চাইলে ওই ওয়েবসাইট থেকে সরাসরি খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা। এছাড়া প্লে স্টোর থেকে একজন ব্যক্তি টফি অ্যাপ লিখে সার্চ করলেই প্রথমে এই অ্যাপটি পেয়ে যাবে।

অ্যাপটি ডাউনলোড করার পর ইন্সটল করতে হবে। ইন্সটল করার পর সেটি ওপেন করলে প্রথমে একজন দর্শক দেখতে পারবেন আই পি এল লাইভ নামের একটি অপশন। আর যদি এটি না দেখতে পারেন তাহলে লাইভ খেলার অপশনে প্রবেশ করুন। সেখানে দেখতে পারবেন কোন কোন দলের লাইভ খেলা অনুষ্ঠিত হচ্ছে। আইপিএলের দলের নামের সঙ্গে মিল রেখে যেগুলো লাইভ দেখানো হচ্ছে নির্দিষ্ট সময়ে সেখান থেকে আপনারা লাইভ দেখে নিবেন। যদি খেলা শুরু না হয় সেখানে কিছু দেখা যাবে না আর যখন রেজিস্ট্রেশনে খেলা শুরু হবে তখন লাইভ অপশনে খেলা চালু থাকবে।

উপরের এই পদ্ধতিতে আপনারা টফি অ্যাপে আইপিএল লাইভ খেলা দেখতে পারবেন। এরকম আরো অন্যান্য অ্যাপের লাইভ খেলা দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন।

অন্যান্য- গুজরাট টাইটান্স স্কোয়াড

Share This Article