১০টি সেরা ভারতীয় Netflix Web Series একা দেখে ইনজয় করুন ২০২৪

Jahid Hasan

আপনাদের জন্য হাজির হয়েছে আজকে আমরা ১০টি সেরা ভারতীয় Netflix Web Series নিয়ে। আজকে আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে জানতে পারবেন সর্বশেষ জনপ্রিয় কিছু ওয়েব সিরিজের নাম সম্পর্কে। যেগুলো সম্প্রীতি সময়ে অনেক মানুষ দেখেছে এবং ভাইরাল হয়েছে ভারত সহ অন্যান্য দেশগুলোতে।

ভারতের ১০ টি সেরা ওয়েব সিরিজ

এখন যে ওয়েব সিরিজের তালিকা গুলো তুলে ধরা হচ্ছে এগুলো সম্প্রীতি সময়ে সর্বোচ্চ সংখ্যক মানুষ দেখেছেন। আপনারা এই ওয়েবসাইট অথবা অ্যাপের মাধ্যমে সরাসরি এটি দেখতে পারবেন না মাত্র মূল্য সাবস্ক্রিপশন দিয়ে। তাহলে দেখে নেই সেরা ওয়েব সিরিজ গুলো সম্পর্কে।

The Family Man

২০১৯ সালের ২০ শে সেপ্টেম্বরে মুক্তি পায় এই ওয়েব সিরিজ। এখানে দেখা যায় শ্রীকান্ত তিওয়ারিকে। রয়েছে বেশ অভিজ্ঞতার সম্পূর্ণ অভিনেতা অভিনেত্রীরা। ভারতীয় এবং অন্যান্য দেশে দর্শকদের কাছে ব্যাপক সাড়া পায় এই ওয়েব সিরিজটি। প্রায় কয়েক মিলিয়ন বা দেখা হয়েছে এই প্লাটফর্মে। এর তৃতীয় সিরিজ দেখার জন্য অপেক্ষা করে রয়েছে অনেক মানুষ। কারণ প্রথম এবং দ্বিতীয় সিরিজ ইতিমধ্যে রিলিজ করা হয়েছে এবং তৃতীয় জন্য অধীর আগ্রহে বসে আছে সবাই।

Mirzapur

ভারতীয় Netflix Web Series এর তালিকা অন্যতম আরেকটি ওয়েব সিরিজ হচ্ছে মির্জাপুর। এখানে দুর্দান্ত ভাবে অভিনয় করেছে কালীন ভাইয়া এবং গুড্ডু। তাদের এই অভিনয়ের মাধ্যমে বেশি ফুটে উঠেছে এই ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রগুলো। এর দুইটি সিজন ইতিমধ্যে মুক্তি পেয়েছে আর খুব শীঘ্রই সিজন ৩ দেখা যাবে দর্শকদের কাছে। নেট ফিক্সের পাশাপাশি এটি amazon prime দেখা যাবে।

Farzi

শাহিদ কাপুরের অভিনীত ফারজি ওয়েব সিরিজটি রীতিমত এই প্লাটফর্মে ঝড় তুলে দিয়েছিল। কারণ এখানে তাকে দুর্দান্তভাবে অভিনয় করতে দেখা গিয়েছে। তার বিপরীতে রয়েছে জনপ্রিয় অভিনেত্রী তার পারফরম্যান্স ছিল দেখার মত। আর গল্প কাহিনী দেখে মুগ্ধ হয়েছে সাধারণ দর্শকরা যার কারণে অল্প সময়ের ভিতরে এত জনপ্রিয়তা অর্জন করেন।

Scoop

জ্যোতির্ময় দে সাংবাদিক খুন হন ২০১১ সালে। তার এই খুনের সন্দেহকে কেন্দ্র করে গ্রেফতার করা হয়েছিল তার সহকর্মী কে। বিষয়ের উপরেই কেন্দ্র করে একটি ওয়েব সিরিজ তৈরি করা হয় যার নাম দেওয়া হয় স্কুপ‌। থ্রিলারটাইপ এই ওয়েব সিরিজ ব্যাপক সাড়া ফেলেছিল কলকাতা এবং বাংলাদেশসহ ভারতের পুরো প্রদেশে। এখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং করিসমা তান্নাকে।

Paatal Lok

২০২০ সালে মুক্তি পায় পাতাল লোক নামের একটি ওয়েব সিরিজ। মূলত এটি ছিল একটি ছিল থ্রিলার টাইপ ওয়েব সিরিজ। এখানে মূল চরিত্রে অভিনয় করা দেখা গেছে জয়দীপ, নিরজ কবি, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এখানে অভিনয় করতে দেখা দিয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়কেও।

Mismatched

এখন আমরা জানবো ১০টি সেরা ভারতীয় Netflix Web Series এর অন্যতম একটি সিরিজ নিয়ে। এই সিরিজ হচ্ছে প্রেম কাহিনী গল্প নিয়ে তৈরি একটি ওয়েব সিরিজ। প্রথম দিক থেকেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে বিভিন্ন প্লাটফর্মেতে। এখানে দেখা যাবে ডিম্পল ঋষি ঘটনা কাহিনী সহ আরো অন্যান্যকে। এখানে মূল চরিত্রে অভিনয় করেছে রোহিত সুরেশ। এছাড়াও এখানে অভিনয় করেছে বলিউডের স্বনামধন্য সকল অভিনেতা অভিনেত্রীরা।

Ashram

শুধুমাত্র Netflix এ নয়। এর জনপ্রিয়তা অর্জন এর জনপ্রিয়তা অর্জন করেছে amazon prime, হটস্টার সহ বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্ম গুলোতে। প্রায় কয়েক মিলিয়ন বার দেখা হয়েছে এই ওয়েব সিরিজ সারা ভারতবর্ষ জুড়ে। আপনারা যারা এই সিরিজটি দেখতে চান তারা অবশ্যই নেটফ্লিক্স থেকে দেখে নিবেন না মাত্র মূল্য সাবস্ক্রিপশন দিয়ে।

Night Manager

ভারতের যতগুলো এই ধরনের সিরিজ রয়েছে তার মধ্যে জনপ্রিয় আরেকটি চলছে নাইট ম্যানেজার। মূলত ব্রিটিশটিলে পেছনে একটি সিরিজ ছিল সেটি হচ্ছে দা নাইট ম্যানেজার। সেই ওয়েব সিরিজকে রিমেক করে এটি তৈরি করা হয়েছে। এখানে অভিনয় করতে দেখা গিয়েছে অনিল কাপুর, তিলোত্তমা সোম, আদিত্য রয় কাপুর এবং ইত্যাদি সকল দক্ষ অভিনেতা অভিনেত্রীরা। এই ওয়েব সিরিজটি হচ্ছে ক্রাইম থ্রিলার টাইপের। আর এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সন্দীপ মোদী।

Ariya

সেরা ভারতীয় Netflix Web Series এর তালিকায় জায়গা দখল করে নিয়েছে এই সিরিজ। সর্বপ্রথম ২০২০ সালে এর প্রথম পর্ব রিলিজ দেওয়া হয়েছিল। এরপর থেকেই জনপ্রিয়তা অর্জন করতে থাকে দুর্দান্তভাবে বিভিন্ন ধরনের প্লাটফর্মে। এ পর্যন্ত সর্বমোট দ্বিতীয় পর্ব এবং আটটি এপিসোড দেখা দিয়েছে অনলাইনে। এর মধ্যে তৃতীয় পর্বের শুটিং কার্যক্রমও শেষ হয়ে গিয়েছে এবং খুব শীঘ্রই প্রকাশিত করা হবে Netflix সহ বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্মে।

Scam 1992

২০২০ সালের মুক্তি পাওয়া স্ক্যাম ১৯৯২ ভারতবর্ষ সহ সারা বিশ্বে তোলপাড় ফেলে দিয়েছিল ওয়েব সিরিজের জগতে। কারণ এই ওয়েব সিরিজ এখন পর্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে এবং প্রচুর অর্থ আয় করে নিয়েছে। বিশেষ করে করনার সময় যখন লকডাউন চলছিল তখন এর জনপ্রিয়তা ছিল সর্বশেষে। এমনকি এর সমালোচকরাও প্রশংসা করতে বাধ্য হয়েছিল এটি দেখে। আর এখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছে হেমন্ত খেরকে।

আপনারা আজকের এই প্রতিবেদনে ১০টি সেরা ভারতীয় Netflix Web Series নিয়ে। এইরকম আরো বিনোদন জগতের সকল খবরগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরো দেখুন: ৬০০ কোটি রুপি বাজেট নিয়ে তৈরি হচ্ছে সবচেয়ে ব্যয়বহুল মুভি

Share This Article