কাঞ্চনের তৃতীয় বিয়ের আয়োজন জমকালো ভাবে হয়েছে

Jahid Hasan

কলকাতার কমেডিয়ান কাঞ্চনের তৃতীয় বিয়ে নিয়ে বর্তমানে চলছে বাংলাদেশ এবং ভারতের তুমুল আলোচনা। বিশেষ করে তার বিয়ের প্রোগ্রাম এবং আয়োজনে বেশি আলোচনা শিকার হচ্ছে তিনি। চলুন তাহলে তার এই তৃতীয় বিয়ের খবর সম্পর্কে আমরা আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো জেনে নেই।

কাঞ্চনের তৃতীয় বিয়ের আয়োজন জমকালো ভাবে হয়েছে

কলকাতার অন্যতম একজন কমেডি স্টার্ট হচ্ছে কাঞ্চন। প্রায় ২ যুগ সময় ধরে টেনে পারফরম্যান্স করে আসছে টলিউডের। কিছু কিছু ক্ষেত্রে থাকে মূল চরিত্রে দেখা গিয়েছে অভিনয় করতে। তবে কমেডি টাইপ অভিনয় তিনি বেশি করেছেন। তবে ইতিমধ্যে তিনি দুইটি বিবাহ শেষ করেছে এবং তৃতীয় বিবাহ করেছেন গত সপ্তাহে।

তার এই বিবাহ অনুষ্ঠানে তাকে বেশ স্বতঃস্ফূর্তভাবে দেখা গিয়েছে এবং সাথে দেখা গেছে টলিউডের পরিচালক থেকে শুরু করে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরাও। বলা হচ্ছে পূর্বের বিয়ের তুলনায় এবার তৃতীয় বিয়েতে সবচেয়ে বেশি উৎসবের ব্যবস্থা করা হয়েছে। কিন্তু অন্য একটি বিষয় দেখা গিয়েছে সেটি হচ্ছে দাউদের কার্ডে লেখা ছিল সাংবাদিক, বিবৃতিগত নিরাপত্তা কর্মীরা এবং গাড়ি চালকেরা অনুষ্ঠানে প্রবেশ করতে পারবে না। এ বিষয় নিয়ে বেশ সমালোচনার শিকারও হয়েছে। কিন্তু অনেকেই আবার বলছে এটি কাঞ্চন নিজে করেনি তার পক্ষ থেকে কেউ হয়তো বা ভুল বোঝানোর জন্য চক্রান্ত করে এতে করেছেন। অন্যদিকে নায়িকা শ্রাবন্তী জানান আমি দেখেছি সেখানে উপস্থিত ছিল কয়েকজনের দেহরক্ষী এবং অন্যান্য ব্যক্তি। মূলত এটি চক্রান্ত এবং ভুল বোঝাবুঝির কারণে হয়েছে।

অন্যান্য: ভারতে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা ২০২৪

Share This Article