শাকিব খানের তুফান মুভি, Shakib Khan Tufan Movie

Jahid Hasan

শাকিব খানের নতুন একটি মুভি রিলিজ হতে যাচ্ছে আগামী কুরবানী ঈদে। আর সেটি হচ্ছে শাকিব খানের তুফান মু ভি। অর্থাৎ আজকের এই প্রতিবেদনে তার মুভি সংক্রান্ত খুঁটিনাটি সকল বিষয়গুলোই জানতে পারবেন এখান থেকে।

বাংলা চলচ্চিত্র জগতের বর্তমানে মেগা সুপারস্টার হচ্ছে শাকিব খান। প্রায় এক যুগের অধিক সময় ধরে ইন্ডাস্ট্রিতে তারা রাজত্ব চলে আসছে। কঠোর পরিশ্রম এবং কঠোর চেষ্টার মাধ্যমে তিনি এত সফলতার শীর্ষে আসতে পেরেছেন। যতদিন যাচ্ছে তার জনপ্রিয়তা তত ছড়িয়ে যাচ্ছে চারদিকে। শুধুমাত্র বাংলাদেশের মধ্যে সীমাবদ্ধ নয় ভারতে, দুবাই এবং পাকিস্তান সহ বিভিন্ন দেশগুলোতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। দুই যুগের বেশি সময় ধরে বাংলা চলচ্চিত্রের সর্বোচ্চ আয়ের মুভি ছিল বেদের মেয়ে জোসনা। আর সেই মুভির রেকর্ডার ভেঙে দিয়েছেন তার গত বছরের প্রিয়তমা মুভিটি। তার এই মুভি আয় করেছে ২০ কোটি টাকার বেশি। এইতো কত ঈদে মুক্তি পেলাম সেটাও ব্যাপক সাড়া ফেলেছে সারা দেশ জুড়ে। তবে যাই হোক আজকে আমরা তার আপকামিং মুভিত সম্পর্কে জানব।

শাকিব খানের তুফান মুভি

গত কয়েক সপ্তাহ ধরে ব্যাপক আলোচনা এসেছে এই মুভিটি ট্রেলার নিয়ে। প্রায় দুই মিনিটের একটা ট্রেইলার রিলিজ করে মুভি নির্মাতারা। আর এই মুভিটি যে যাওয়ার পরে সারা বাংলাদেশ জুড়ে ব্যাপক তোলপার সৃষ্টি করে ফেলে। কেননা শাকিব খানকে অন্যরকম রূপে দেখতে পারছে তার ভক্তরা এবং নতুন একটি ইতিহাস করতে চাচ্ছে। সাউথ ইন্ডিয়ান লোক দেখা যাচ্ছে এই মুভিতে। দুই মিনিট এই ট্রেইলারে শাকিব খানকে দেখা যাচ্ছে ব্যাপক একশন মুডে।

অনেকে বলছেন শাকিব খানের এই মুভির মাধ্যমে বাংলা মুভির ইতিহাসে দেখা যাবে নতুন একটি পরিবর্তন। আর ট্রেলার মুক্তির পরেই ব্যাপক সাড়া ফেলেছে এই মুভিটির। আগামী ঈদুল আযহা কেন্দ্র করে এই মুভিটি রিলিজ করা হবে। যারা শাকিব খানের তুফান মুভি দেখতে আগ্রহী তারা অবশ্যই অপেক্ষা করুন এবং নির্দিষ্ট সময় হলে গিয়ে মুভিটি উপভোগ করতে পারবেন।

বিনোদন জগতের আরো আপডেট খবর গুলো পেতে হলে আমাদের ফাজার পত্রিকা পড়ুন। কেননা এ পত্রিকায় তুলে ধরা হচ্ছে সকল বিনোদন জগতের খবর গুলো সবার আগে।

অন্যান্য প্রতিবেদন: নগদের বিজ্ঞাপনে সাকিব আল

Share This Article