ডাঙ্কি মুভি আয় করে নিল ৪০০ কোটি রুপি | Dunki Earn 400 Cr.

Jahid Hasan

অবশেষে ডাঙ্কি মুভি আয় করে নিল ৪০০ কোটি রুপির বক্স অফিস কালেকশন। সমালোচকদের মুখের ওপর জবাব দিয়েছে এই মুভির বক্স অফিস কালেকশন। আসুন দেখি এই মুভির বক্স অফিস কালেকশন এবং প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে তথ্যগুলো জেনে নেই।

রাজকুমার হিরানি পরিচালিত এই মুভিতে অংশগ্রহণ করেছে বলিউড বাদশা খ্যাত শাহরুখ খান। ২০২৩ সালের তার অন্যতম একটি ধামাকা মুভি হচ্ছে জোয়ান। যার বক্স অফিস কালেকশন হয়েছে 500 কোটি রুপির উপরে। এরপর এনিম্যাল মুভি বলিউডের নাড়া দিয়ে যায়। এরপর ২১ ডিসেম্বর মুক্তি দেওয়া হয় এই মুভি। অগ্রিম টিকেট থেকে আয় করেছিল মাত্র ছয় কোটি রুপির মত। আর প্রথম দিনে আয় দাঁড়ায় প্রায় ৬০ কোটি টাকার রুপি সারা বিশ্বজুড়ে। কিন্তু দ্বিতীয় দিনে অনেকটা মুখ থুবড়ে পড়ে সালার কাছে।

ডাঙ্কি মুভি আয় করে নিল ৪০০ কোটি রুপি

ডিসেম্বর মুক্তি পেয়ে যায় প্রশান্ত নিলেন পরিচালনায় এবং দক্ষিণ সুপারস্টার প্রভাসের অভিনয়ের সালার মুভি। অগ্রিম টিকেট থেকে আয় করে 12 কোটি রুপি আবার প্রথমদিনে আয় করে প্রায় ১৭০ কোটিরূপির মতো কালেকশন। অর্থাৎ প্রথম দিক থেকে ধামাকা ভাবে বক্স অফিস কালেকশন শুরু করে এই সালার মুভি। অন্যদিকে ডাঙ্কি বেশ মুখ থুবড়ে পড়ে এমনটাই শোনা যায় বিভিন্ন ধরনের গণমাধ্যম সহ মিডিয়া জগতে।

আবার এদিকে অভিযোগ ওঠে সালার মুভির বক্স অফিস কালেকশন এর অনেক তথ্যগুলো ছিল ভুয়া। কেন এই অভিযোগ তুলে ধরা হয়েছিল সে বিশেষ সম্পর্কে জানতে এই আর্টিকেলের নিচের প্রতিবেদন দেখুন। সেখানে দেওয়া রয়েছে কি কারনে ভুয়া বলা হয়েছে সে বিষয়ে সম্পর্কে। তবে যাই হোক সালার মুভির বক্স অফিস কালেকশন এখন পর্যন্ত ৬০০ কোটির উপরে কি আছে। যদিও অন্যদিকে ডাঙ্কি মুভি আয় করে নিল ৪শ কোটি রুপি ধীরে ধীরে। অনেকেই বলেছিলেন শাহরুখ খানের অভিনীত এই মুভিটি ফ্লপ হবে কিন্তু তার ভুল ভেঙ্গে দিয়ে অবশেষে ৪০০ কোটির রুপির ঘরে পৌঁছে গেছে এটি। মাঝখানে এর খারাপ অবস্থা গেলেও অনেকটা ঘুরে দাঁড়িয়েছে এই মুভি।

আরো পড়ুন: সালার বক্স অফিস কালেকশনে গুজব

বলিউড জগৎসহ আন্তর্জাতিক বিষয়ের সকল বিনোদন খবর গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। আমাদের পত্রিকায় সকল তথ্যগুলো দেওয়া হয়ে থাকে আর ভাবে এবং সবার আগে।

Share This Article