আলিয়া ভাট এর জীবনী: Alia Bhatt Biography in Bangla

Jahid Hasan

সম্প্রীতি সময়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে আলিয়া ভাটের ভাইরাল ছবি নিয়ে। কি কারনে ভাইরাল হয়েছে সে বিষয়ে সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরবো আজকের এই প্রতিবেদনে।

হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন আলিয়া ভাটের কয়েকটি ছবি ইতিমধ্যে নিয়ে ভাইরাল হয়েছে যেখানে অন্যরকম ভাবে তাকে দেখা গিয়েছে। ছবিগুলো দেখামাত্রই চমকে উঠেছে সাধারণ মানুষ সহ তার ভক্তরা। এমন ছবি বের হয়েছে যার কারণে চমকে উঠেছে তার ভক্তরাও? আসুন এখন আমরা সেই রহস্য উদঘাটন করবে এবং কি ঘটেছে সে বিষয় সম্পর্কেও জানার চেষ্টা করব। অর্থাৎ একই সঙ্গে আমরা উদঘাটন করব তার এই ছবিগুলো সত্যিই তার কিনা নাকি কোন ভাবে প্রতারণা শিকার হয়েছে সে বিষয় সম্পর্কেও।

আলিয়া ভাটের ভাইরাল মুভি:

শুধুমাত্র ভারতে নয় বিশ্বের বিভিন্ন দেশের ভক্তদের কাছে তিনি ক্রাশ কুইন নামে পরিচিত। অসংখ্য ভক্ত রয়েছে বিভিন্ন ধরনের দেশে। ধরতে গেলে অনেকের কাছে স্বপ্নের অভিনেত্রী তিনি। তিনি তার অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে সারা বিশ্ব জুড়ে। এইতো কয়েক বছর আগে বিয়ে করলেন আরেক অভিনেতা রণবীর কাপুরকে। তাদের একটি মেয়ে সন্তানও রয়েছে যাকে প্রকাশ্যে এনেছেন বেশ কয়েকদিন আগে রণবীর কাপুর নিজেই। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জানাবো তারপর ছবিটি ভাইরাল হয়েছে।

বেশ কয়েকদিন ধরে আলিয়া ভাটের যে ছবি ভাইরাল হয়েছে সেটিতে দেখা যাচ্ছে তাকে অন্তরঙ্গ অবস্থায়। তবে এই ছবিটি তার নয় এটি নিশ্চিত হয়ে গেছে। গ্রাফিক্স এবং এ আই ব্যবহার করে এ ছবিটি তৈরি করা হয়েছে বলে স্পষ্ট প্রমাণ হয়েছে। শুধুমাত্র তিনি এই প্রতারণার শিকার নয় এর আগে বলিউড এবং সাউথ ইন্ডিয়ান এর অনেক নায়িকা এই ধরনের ছবি প্রতারণার শিকার হয়েছেন। বর্তমানে ডিপ ফেক এআই দিয়ে অনেক ধরনের অশ্লীল ছবি তৈরি করে মানুষকে বিভ্রান্ত করে দিচ্ছে এবং অনেক প্রতারণা করছে। তেমনভাবে এবার শিকার হয়েছে আলিয়া ভাটের ভাইরাল ছবিটি নিয়ে। এখন পর্যন্ত তার থেকে কোন ধরনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সালার বনাম ডানকি: বক্স অফিস কালেকশনে কে এগিয়ে?

নিজেদের এরকম ঘটনা মূলত‌ থেকে এড়িয়ে যেতে অবশ্যই আপনাদেরকে বিভিন্ন অ্যাপসে এবং ওয়েবসাইটে নিজেদের ছবি ব্যবহার থেকে বিরত থাকুন। কারণ এই সকল প্লাটফর্ম থেকে মানুষ প্রতারণার শিকার হয়।

More: ইমরান এবং স্যান্ডি সাহা সম্পর্ক

Share This Article