মেরি ক্রিসমাস বক্স অফিস কালেকশন

Jahid Hasan

গতকাল ১২ই জানুয়ারি মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফের নতুন একটি মুভি। যার নাম হচ্ছে মেরি ক্রিসমা। আজকে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে মেরি ক্রিসমা বক্স অফিস কালেকশন সম্পর্কে জানব।

২০২৩ সালে বছরের শেষের দিকে মুক্তি পাওয়া ডানকি এবং সালার। তাদের বক্স অফিস কালেকশনের পরিমাণ এখন পর্যন্ত এই করে যাচ্ছে সারা ভারত জুড়ে এবং অন্যান্য দেশগুলোতে। ২০২৪ সালে এসেও এ মুভি গুলো দুর্দান্তভাবে ইনকাম করছে কিন্তু কোন সুবিধাজনক মুভি এ পর্যন্ত বলিউডে মুক্তি পাইনি এই বছরে। কিন্তু সম্প্রীতি সময়ে গত ১২ই জানুয়ারি মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পর থেকেই ‌ বলিউডে নতুন বছরের ছবি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আসুন তাহলে এখন আমরা আলোচনার মূল প্রসঙ্গে চলে যাই সরাসরি।

মেরি ক্রিসমা বক্স অফিস কালেকশন

মুক্তি দিনই এই মুভিটির মোট ইনকাম হয়েছে প্রায় ২.৫৫ কোটি রুপি। এখানে ক্যাটরিনা কাইফ এর বিপরীতে অভিনয় করেছেন সেতুপতি বিজয়। তাদের অভিনয়ের মাধ্যমে ফুটে উঠেছে এই চলচ্চিত্র। যারা এই মুভিটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই হলে গিয়ে মুভি দেখবেন কারণ ভারতের প্রায় সকল রাজ্যগুলোতে এই মুভি একসঙ্গে মুক্তি পেয়েছে। এটি মূলত তামিল তেলেগু এবং হিন্দি ভাষায় ডাইভিং করে মুক্তি দেওয়া হয়েছে।

অনেকে জানতে চাচ্ছেন মেরি ক্রিসমা মুভিতে কে কে অংশগ্রহণ করেছেন সে বিষয় সম্পর্কে। এখন আপনাদের সামনে সে বিষয়টি তুলে ধরব যে কারা কারা এই মুভিতে অভিনয় করেছেন এবং মূল চরিত্রে যাদেরকে দেখা দিয়েছে।

  • ক্যাটরিনা কাইফ
  • বিজয় সেতুপতি
  • রাধিকা আপ্টে
  • অদিতি গোভিত্রিকর
  • সঞ্জয় কাপুর
  • বিনয় পাঠক গায়ক

মুভিটির প্রথম দিনে ইনকাম হয়েছে 2.55 কোটি রুপি অন্যদিকে সারা ভারতবর্ষের জুড়ে দ্বিতীয় দিনের ইনকাম এখন পর্যন্ত আসেনি। দ্বিতীয় দিনের ইনকাম অর্থাৎ মেরি ক্রিসমা বক্স অফিস কালেকশন সম্পর্কে জানার সাথে সাথে আপনাদেরকে আপডেটের মাধ্যমে আমরা জানিয়ে দিব। আশা করা যাচ্ছে এ প্রতিবেদনের মাধ্যমে আপনারা এই মুভি সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে গেছেন।

আরো পড়ুন: ১০টি সেরা ভারতীয় Netflix Web Series

Share This Article