প্রথম দিনের ফাইটার মুভির বক্স অফিস কালেকশন কত?

Jahid Hasan

এবার বক্স অফিস কালেকশনে বোমা ফাটালো ফাইটার মুভি। বিভিন্ন নিষেধাকে অপেক্ষা করে এবার এগিয়ে যাচ্ছে আরো উপরের দিকে। আজকের এই প্রতিবেদনে আমরা জানবো Fighter Movie Box Office Collection সম্পর্কে।

২০২৪ সালের প্রথম দিক থেকে কোন মুভি বলিউড কিংবা সাউথ ইন্ডিয়ান এ তেমন কোন প্রভাব ফেলতে পারেনি। তবে বেশ বক্স অফিস কালেকশন এবং জনপ্রিয়তা অর্জন করেছিল সাউথ ইন্ডিয়ান মুভি হনুমান। এদিকে গত ২৫ জানুয়ারি হৃত্বিক রোশনের অভিনীত ফাইটার মুভি মুক্তি পায়। এই মুভি মুক্তি পাওয়ার মাধ্যমে হৃত্বিক রোশনের ২০১৪ সালের যাত্রা শুরু হয়। দীর্ঘ সময় পর ঋত্বিক রোশনের এমন ধামাকা মুভি মুক্তি পেয়েছে। এরকম মুভি দেখার জন্য অপেক্ষা করছিল হৃত্বিক রোশন ভক্তরা। গত ২৫ জানুয়ারি এই মুভিটি মুক্তি পেয়েছে আর আজকের ২৬ জানুয়ারি বক্স অফিসের কালেকশন প্রথম দিনের তালিকা প্রকাশ হয়েছে সেই তালিকায় আপনাদের সামনে এখন উপস্থাপন করা হবে।

ফাইটার মুভির বক্স অফিস কালেকশন

এই মুভিতে অভিনয় করেছে হৃত্বিক রোশন এবং তার বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকানকে। এছাড়াও এখানে দেখা যাচ্ছে কাপুরসহ দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল অভিনেতা অভিনেত্রীরা। যদিও এটি ভারত সহ বেশ কয়েকটি দেশের মুক্তির কথা ছিল কিন্তু মধ্যপ্রাচ্য এবং পাকিস্তানসহ বেশ কয়েকটি দেশের নিষিদ্ধ ঘোষণা করে দেওয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে শর্তসাপেক্ষে এই মুভিটি মুক্তি দেওয়া হয়েছে তবে ১৫ বছরের কম কোন শিশু এই মুভি দেখতে পারবেন না।

অবশেষে গতকালকে অফিসিয়াল ভাবে এই মুভিটি রিলিজ দেওয়া হয় আর সারা ভারত জুড়ে এই মুভিটি দেখানো হয়। সর্বশেষ তথ্য এবং আপডেট অনুযায়ী প্রথম দিনের মোট বক্স অফিস কালেকশন হয়েছে ২২ কোটি রুপি। অগ্রিম টিকেট থেকে আয় হয়েছে পাঁচ কোটি রুপি এবং দ্বিতীয় দিনে বক্স অফিস কালেকশন চলমান রয়েছে। এই মুভিটি নির্মাণ ব্যয়য় ধরা হয়েছে ২৫০ কোটি রুপি। খুব শীঘ্রই এর বক্স অফিস কালেকশন এর দিক থেকে অনেকটা এগিয়ে থাকবে বলে আশা করছে মুভিটির নির্মাতা।

এদিকে প্রথম দিনে বক্স অফিস কালেকশনে ফাইটার এগিয়ে রয়েছে। এরকম আরো অন্যান্য মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকার নিয়মিত পড়বেন।

আরোও পড়ুন: ফাইটার মুভি রিলিজ

Share This Article