১৮ দিনে সালার মুভির বক্স অফিস কালেকশন

Jahid Hasan

এ যাবৎ কালে সালার মুভির বক্স অফিস কালেকশন সর্বমোট হয়েছে ৮০০ কোটির উপরে। আজকে আমরা এই মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে জানব এখন।

২০২৩ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে মুক্তি পেয়েছে সালার মুভি। মূলত এই মুভিটি মুক্তি পায় শাহরুখ খানের অভিনীত ডানকি মুভির পরের দিন। ২২ ডিসেম্বর মুক্তি পাওয়া প্রশান্ত নিলের এই মুভি জনপ্রিয়তা অর্জন করে। অনেকে ভেবেছিল এই মুভিটি হয়তোবা বক্স অফিস কালেকশনের দিক থেকে মুখ থুবরে পড়বে। কিন্তু না অনেকটাই নিজেদেরকে গুছিয়ে নিতে পেরেছে তারা। আজকের এই প্রতিবেদনে বক্স অফিস কালেকশনের পাশাপাশি আমরা অন্য সকল বিষয় নিয়ে আলোচনা করব সালার নিয়ে।

১৮ দিনে সালার মুভির বক্স অফিস কালেকশন

বর্তমান সময় পর্যন্ত সালার মুভির বক্স অফিস কালেকশন হচ্ছে ৮১১ কোটি ৯৪ লাখ ঢাকা। যার নির্মাণ আনুমানিক ২০০ কোটি ৭০ লক্ষ টাকা। মুভিটি ভারত এবং সারা বিশ্বজুড়ে সর্বমোট ৫৬০০ স্ক্রিনে চলমান ছিল। ফোন দিলে আয় করে নিয়েছিল 178 কোটি টাকা। এছাড়াও পরের দিন এবং বেশ কয়েকদিনের মধ্যে তারা ৫০০ কোটি টাকার মাইল ফলক স্পর্শ করে। আর অন্যদিকে দুর্দান্তভাবে বক্স অফিস কালেকশনের দিকে দ্রুত এগিয়ে যেতে শুরু করে।

প্রশান্ত নীলের পরিচালনায় এবং সুপারস্টার প্রভাসের অভিনয়ের এই মুভি দুর্দান্তভাবে বক্স অফিস কালেকশনে এখনো আয় করে যাচ্ছে। ধারণা করা হচ্ছে খুব দ্রুত তারা বক্স অফিস কালেকশনের দিক থেকে প্রায় এক হাজার কোটি টাকা স্পর্শ করবে। অন্যদিকে ১৮ দিনের সালার বক্স অফিসের কালেকশন অনুসারে তার ভক্তরা অনেকটা চমকে গিয়েছে। যদিও এর আগে তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ উঠেছিল যে বক্স অফিস কালেকশন এবং হাউসফুল হল এর তথ্য গুলো সম্পন্ন মিথ্যে ছিল। তবে সে বিষয়ে উপযুক্ত এখনো তথ্য দেয়নি উভয়পক্ষ এখন পর্যন্ত।

আরো দেখুন: বলিউডের আপকামিং মুভি Kalki আসছে

Share This Article