খুব শীঘ্রই আসতে চলেছে পুষ্পা টু মুভি, Pushpa 2 Coming Soon

Jahid Hasan

খুব শীঘ্রই আসতে চলেছে পুষ্পা টু মুভি আর পুষ্পা মুভির ভক্তদের জন্য রয়েছে দারুন সুখবর। সর্বোচ্চ বাজেটে নির্মাণ করা হচ্ছে এই মুভিটি যার কারণে পূর্বের পর্বে তুলনায় পরবর্তী পর্ব হবে আরো আকর্ষণীয়।

আল্লু অর্জুনের অন্যতম একটি সুপারহিট মুভি হচ্ছে রিলিজ হয়েছিল বেশ কয়েক বছর আগে। মূলত চন্দন কাঠের সিন্ডিকেট নিয়ে তৈরি করা হয়েছিল এই মুভি। শুধুমাত্র ভারতবর্ষের নয় বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাতসহ বেশ কয়েকটি দেশে এর জনপ্রিয়তা অর্জন করেছে। বিশেষ করে এর ভাইরাল হওয়া কিছু জান বেশি জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকদের কাছে এবং আল্লু অর্জুন ভক্তদের কাছে। নির্মাণ করা হয়েছিল তেলেগু ভাষায় পরবর্তী সময়ে আরো কয়েকটি ভাষায় অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়। পুষ্পা মুভি নির্মাণ ব্যয় ছিল ১৯৩ কোটি রুপি। এখান থেকে আয় হয় ৩৫০ কোটি রুপি। যখন পুষ্পা মুভি দেখানো হয় তখন শেষের দিকে একটি সিন দেখানো হয় যার মাধ্যমে বোঝানো হয় যে পরবর্তী পর্বে সে খুব শীঘ্রই আসতে চলেছে। এবার পুষ্পা টু আসতে চলেছে খুব শীঘ্রই।

Pushpa 2 Coming Soon, পুষ্পা টু

বিশেষ এক মাধ্যমে জানা যায় এবারে এই মুভিটি তৈরির জন্য নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩৫০ কোটি রুপি। পরবর্তী সময়ে আবার এর পরিবর্তন করে নির্মাণ নির্ধারণ করে দেওয়া হয়েছে ৭০০ কোটি রুপি। অর্থাৎ পুষ্পা মুভির মোট আয়ের দ্বিগুণ বাজেট হচ্ছে পুষ্পা পার্ট টু মুভির তৈরির ক্ষেত্রে। এমনটায় জানানো হয়েছে নির্মাণ পরিচালনা কেন্দ্র থেকে। এই ঘোষণা পাওয়ার পর থেকেই আলো অর্জুন ভক্তরা এ বিষয় সম্পর্কে আরো তথ্য জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

আর তারা ধারণা করছে এবারের এই মুভি থেকে প্রচুর তারা বক্স অফিস কালেকশন করবে এবং সুপার ডুপার হিট হবে। এখানে আল্লু আর্জুনের বিপরীতে অভিনয় করবেন রাস্মিকা মান্দানা। এবারের মুভিটি দারুন চমকপ্রদ হবে বলে জানিয়েছেন নির্মাতা পরিচালক। খুব শীঘ্রই আসতে চলেছে পুষ্পা টু মুভি। ভক্তদের কাছে এখন অপেক্ষার দিন গোনা কবে অফিসিয়ালভাবে রিলিজ দেওয়া হবে মুভিটি। এ বিষয় সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকার নিয়মিত পড়বেন ।

আরো পড়ুন- ইচ্ছে পুতুল আজকের পর্ব জি বাংলা

Share This Article