ইচ্ছে পুতুল আজকের পর্ব জি বাংলা: Icche Putul today full episode

Jahid Hasan

আজকে আমরা জানবো জি বাংলার ইচ্ছে পুতুল আজকের পর্ব নাটক সম্পর্কে। সম্প্রীতি সময়ে বেশ সুপার-ডুপার হিট হচ্ছে Icche Putul today full episode. নাটকটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের দেওয়া নিচের প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন।

বর্তমানে বাংলাদেশসহ বিভিন্ন জায়গায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ভারতের বিভিন্ন ধরনের টিভি সিরিয়াল। সেখানে অভিনয় করে ওপার বাংলার বিভিন্ন ধরনের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। সম্প্রীতি সময়ে স্টার জলসা এবং জি বাংলা নাটক গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশে। অন্যতম একটি টিভি সিরিয়াল হচ্ছে ইচ্ছে পুতুল। জি বাংলায় অনুষ্ঠিত হয়ে থাকে। সম্পূর্ণ বাংলা ভাষায় এটিভি সিরিয়ালটি শুরু হয়েছিল ২০২৩ সালের ৩০ জানুয়ারি থেকে। প্রায় এক বছর হয়ে গিয়েছে এই নাটকটির। মানে মোট পর্বত চলছে ২৮০ এর অধিক। যারা কোন পরপর মিস দিতে চান না তারা অবশ্যই আমাদের এখান থেকে আজকের পর্ব গুলো দেখে নেবেন।

ইচ্ছে পুতুল আজকের পর্ব জি বাংলা

যে সকল দর্শকরা আজকের পর্ব কোনভাবেই নিজদেরকে চান না তারা অবশ্যই আমাদের নিচে ধাপগুলো অনুসরণ করুন। কারণ আমাদের এই ওয়েবসাইটে সকল টিভি সিরিয়াল দেখার নিয়ম সম্পর্কে আলোচনা করা হয়।

যেহেতু এই নাটকটি অনুষ্ঠিত হয়ে থাকে জি বাংলায় তাই আপনারা জি বাংলার অফিসিয়াল ওয়েবসাইট এ ভিজিট করতে হবে। এই ওয়েবসাইটে ভিজিট করার জন্য এই লিংকে প্রবেশ করুন। অথবা প্লে স্টোর থেকে আপনারা সরাসরি Zee5 মোবাইল অ্যাপ ডাউনলোড করুন এবং এরপর ইন্সটল করে ওপেন করুন। ওপেন করার পর আপনার মোবাইল থেকে সার্চ করুন ইচ্ছে পুতুল লিখে। এবার সার্চ করার সঙ্গে সঙ্গে আপনার সামনে চলে আসবে এই নাটকটি। সেখান থেকে আপনারা দেখে নিন এটি।

Icche Putul today full episode

এছাড়াও আপনাদের জন্য উপরে আজকে পরবর্তী ইনভাইট করে দেওয়া হয়েছে এখান থেকেও আপনারা সরাসরি দেখতে পারবেন। প্রতিদিন আপনার মিস হওয়ার ইচ্ছে পুতুল আজকের পর্ব দেখার জন্য অবশ্যই আমাদের এই প্রতিবেদনে ভিজিট করবেন আর এখান থেকে সরাসরি দেখতে পারবেন।

আরো পড়ুন: মুশফিক ফারহানের আমার হয়ে থেকো বাংলা নাটক

Share This Article