১৪ বছর পর বাংলাদেশে আসছে শাহরুখ খান

Jahid Hasan

সোশ্যাল মিডিয়ারসহ বিভিন্ন ধরনের গণমাধ্যমে একটি কথায় চলে আসছে বলিউড কিং খান শাহরুখ বাংলাদেশের আসছে এ বিষয়টি। অনেকে ভাবছে এই ঘটনাটি সম্পূর্ণ গুজব আবার অনেকে বলছে সত্যি। কিন্তু মূল ঘটনা কি সে বিশেষ সম্পর্কে অনেকে জানা নেই আজকে আমরা এই ঘটনা সম্পর্কে জানব।

শুধুমাত্র ভারতবর্ষে নয় ভারতবর্ষ ছাড়াও সারা পৃথিবী জুড়ে পরিচিত রয়েছে বলিউড বাদশা কিং খানের। আর আমরা কার কথা বলছি এখন সে বিষয় সম্পর্কে অবশ্যই জানতে পেরেছেন। ভারতের অন্যতম সুপারস্টার শাহরুখ খান সারা পৃথিবী জুড়ে খ্যাতি অর্জন করেছেন তার অভিনয়ের মাধ্যমে। আর ভক্তের সংখ্যা রয়েছে প্রায় কয়েক মিলিয়ন। তেমনভাবে তার ভক্ত রয়েছে বাংলাদেশে প্রায় কয়েক মিলিয়ন। বিভিন্ন দেশ থেকে তার বাড়ির সামনে যায় হাজার হাজার বক্তারা শুধুমাত্র তাকে এক নজর দেখার জন্য। এবার তিনি বাংলাদেশে আসতে চলেছেন সে বিষয়টি শোনা যাচ্ছে।

সত্যিই শাহরুখ খান বাংলাদেশের আসছে

এমনটাই ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের প্লাটফর্ম গুলোতে। সর্বশেষ শাহরুখ খান বাংলাদেশে এসেছিল ২০১১ সালের দিকে। আবার ১৪ বছর পর তিনি বাংলাদেশে পাড়ি জমাতে পারেন এমনটাই সম্ভাবনা রয়েছে হলে জানা গিয়েছে।

অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী জানিয়েছেন আশা করা যায় বলিউড বাদশা শাহরুখ খান এবার বাংলাদেশে আসবেন। কারণ শেষ এসেছিলেন তিনি ১৪ বছর আগে। আর চৌদ্দ বছর আগে তিনি বাংলাদেশে এসেছিলেন তার হাত ধরেই। বলিউড বাদশা ভক্তদের জন্য এটি অত্যন্ত আনন্দের একটি মুহূর্ত।

২০২৩ সালে শাহরুখ খানের সর্বমোট মুভি মুক্তি পায় তিনটি আর জনপ্রিয়তার শীর্ষে থেকে এই তিনটি মুভি। আর এর মধ্যে একটি মুভি বাংলাদেশের রিলিজ দেওয়া হয় এবং সেটি ব্যাপক সাড়া পায় এখানে। এক ভক্তের কাছে শোনা গেছে শাহরুখ খান আসলে যে কোন কিছুর বিনিময়ে তার সাথে দেখা করবেন। এরকম লাখো ভক্ত রয়েছে শাহরুখ খানের এই বাংলাদেশে। ১৪ বছর পর বাংলাদেশে আসছে শাহরুখ খান। কবে আসছে সে বিষয়টি এখন পর্যন্ত পুরোপুরি জানা যায়নি। এ বিষয় সম্পর্কে আপডেট তথ্য পেতে হলে অবশ্যই আমাদের প্রতিকার নোটিফিকেশন অন করে করে রাখুন।

পড়ুন:নো মেকআপে সামিরা খান মাহি

Share This Article