নো মেকআপে সামিরা খান মাহির ভাইরাল ভিডিও: Samira Khan Mahi Viral Video

Jahid Hasan

এবার নো মেকআপে সামিরা খান মাহির ভাইরাল ছবি‌ প্রকাশিত হয়েছে। যার মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে দারুন আলোচনা ছড়া তুলেছে বিভিন্ন নেটিজেনরা। অনেকেই বলতেছেন তিনি বর্ণবাদের শিকার হয়েছেন।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ারসহ বিভিন্ন প্ল্যাটফর্মে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেটি হচ্ছে একটি চিত্র নায়িকার। শুটিং স্পটে ওই নায়িকা মেকআপ ছাড়া যাচ্ছিল কিন্তু হঠাৎ করেই তার একজন সহ অভিনেত্রী তার ভিডিও ধারণ করেন। সেখানে দেখা যায় ওই অভিনেত্রীকে ভিডিও করা হচ্ছে এবং বলা হচ্ছে ব্যাকআপ ছাড়া দেখতে কেমন লাগে এই সকল বিষয়গুলো। তারপর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা হয় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তারপর থেকেই তার নিকট জানতে চায় এই ভিডিওর ঘটনা সম্পর্কে।

নো মেকআপে সামিরা খান মাহির ভাইরাল ভিডিও

ভিডিও ধারণ করার সময় বারবার দিলে মুখ দেখেছিলেন যাতে করে তার এই লুক কেউ দেখতে না পারেন। কিন্তু তবুও তাকে অপেক্ষা করে ভিডিও ধারণ করা হয়েছে। এ ব্যাপারে তার সাথে কথা বলতে গেলে তিনি এর প্রতি উত্তরে তেমন কিছু বলেনি সর্বশেষ তথ্য আপডেট অনুসারে। ফেসবুক পোস্টে লিখেছেন এখনো মধ্যযুগের মত স্কিন কালার নিয়ে কথা বলা হয় এবং তা নিয়ে জাজমেন্ট করা হয়ে থাকে। তিনি বলেন তার অভিনয় নিয়ে যা কিছু মন্তব্য করুক তাতে কোন সমস্যা নেই কিন্তু এভাবে কারো স্কিন কালার নিয়ে মন্তব্য করা মধ্যযুগীয় পর্যায়ে চলে যায়।

তার পক্ষে হয়ে অনেক এভাবে কারো ব্যক্তিগত বিষয় তুলে ধরা ঠিক নয়। ভিডিও ধারণ করেছে এবং সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছে তিনি অবশ্যই তার প্রাইভেসি নষ্ট করে দিয়েছে। ভবিষ্যতে এরকম যেন কারো না হয় সে বিষয়ে খেয়াল রাখার অনুরোধ জানিয়েছে ভিডিও জগতের মানুষেরা। যারা অভিনয় জগতে থাকে তারা সাধারণত মেকআপ এবং অন্যান্য কসমেটিকেসের মাধ্যমে আরো সুন্দর হয়ে থাকেন কিন্তু ব্যক্তিগত জীবনে সাথে তা তুলনা করা একদমই ঠিক নয়। এবারে নো মেকআপ লোকে সামিরা খান মাহির ভাইরাল ভিডিও প্রকাশিত হওয়ার পর এ বিষয় নিয়ে আরো জরুরী ব্যবস্থা নেওয়ার অনুরোধ মানুষেরা।

আরো পড়ুন- Samira Khan Mahi Biography

Share This Article