ফুলকি আজকের পর্ব দেখুন: Phulki Today Episode Watch

Jahid Hasan

জি বাংলার ফুলকি আজকের পর্ব যারা দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন পড়ে নিবেন। কারণ আমাদের এই প্রতিবেদনে আপনাদের সামনে তুলে ধরব ‌Phulki Today Episode Watch সম্পর্কে।

বর্তমানে টিভি সিরিয়ালের জনপ্রিয়তা পেয়েছে অনেক বেশি। বিশেষ করে কলকাতা স্টার জলসা এবং জি বাংলা টিভি সিরিয়াল আগমন বাংলা ওপার বাংলার মানুষের। ইতিমধ্যে ২০২৩ শেষ হয়ে গিয়েছে। ২০২৩ সালে অনেক সিরিয়াল গুলো দেখানো হয়েছে জি বাংলাতে তবে বেশ কিছু টিভি সিরিয়াল গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। আর এই জনপ্রিয়তার তালিকায় জায়গা করে দিয়েছে ফুলকি। ২০২৩ সালের প্রথম দিকে থেকে শেষ পর্যন্ত অন্যান্য সিরিয়ালের রাজত্ব থাকলেও জি বাংলাতে তবে বিছিয়ে ছিল ফুলকি নাটক। কিন্তু ২০২৪ সালের প্রথম থেকে জি বাংলা টিআরপিতে শীর্ষে রয়েছে অর্থাৎ দ্বিতীয় পজিশনে জায়গা দখল করে রেখেছে ফুলকি নাটক। খুব শীঘ্রই প্রথম পজিশনে যাবে বলে ধারণা করছে অনেকে তবে এর আগে জনপ্রিয় নাটক থাকতো এর জনপ্রিয়তা আরো বৃদ্ধি পাচ্ছে। আসুন আমরা এই নাটক সম্পর্কে আরো বেশ গুরুত্বপূর্ণ তথ্য জানি এবং কিভাবে দেখতে হবে সে বিষয় সম্পর্কে।

ফুলকি আজকের পর্ব দেখুন

২০২৩ সালের জুন মাসে এই টিভি সিরিয়ালটি জি বাংলায় রিলিজ দেওয়া হয়। প্রথম থেকে এর জনপ্রিয়তা থাকলেও শেষের দিকে অর্থাৎ ২২৩ সালের শেষে এবং ২৪ সালের প্রথম দিকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। বর্তমানে জি বাংলার টিআরপি দ্বিতীয় পজিশনের দখল করে রেখেছে এই টিভি সিরিয়াল। ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই এই সিরিয়াল দেখতে পছন্দ করেন। যারা এই সিরিয়াল দেখা মিস করতে চান না অথবা কোন কারনে মিস করে ফেলে তারা যদি দেখতে চান তারা অবশ্যই নিচের ধাপগুলো অনুসরণ করুন। কারণ যেকোনো জায়গায় বসে আপনার স্মার্টফোনের মাধ্যমে সঠিক সময়ে এই টিভি সিরিয়ালটি দেখতে পারবেন।

Phulki Today Episode Watch

প্রথমে এই লিংকে প্রবেশ করুন তারপর সেখানে গিয়ে ডাউনলোড করে নিন জি ফাইভ অ্যাপ। এছাড়াও আপনারা সরাসরি প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পর এখন ইন্সটল করে নিন। ইন্সটল করার পর ওপেন করার সাথে সাথে সেখানে দেখতে পারবেন ফুলকি আজকের এপিসোড নামের একটি অপশন। সেখানে না দেখতে পারেন তাহলে সার্চ বক্সে লিখুন ফুলকি তাহলে আপনি এই নাটকের সকল পর্ব গুলো দেখতে পারবেন।

এভাবেই মূলত ফুলকি আজকের পর্ব দেখতে হয়। এরকম আরো অন্যান্য পর্ব দেখার জন্য অবশ্যই আমাদের বিনোদন খবর দেখবেন। বিনোদনের খবর সবার আগে পেয়ে যাবেন এই পত্রিকায়।

More: জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা আজকের পর্ব

Share This Article