ডানকি মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন: Dunki Movie Worldwide Box Office Collection

Jahid Hasan

বর্তমান সময়ে বলিউড পাড়াতে অন্যতম একটি আলোচনার বিষয় হচ্ছে ডানকি মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন। শাহরুখ খানের অভিনীত এই মুভিতে কত টাকা কালেকশন কত হলো সে বিষয় সম্পর্কে জানার আগ্রহ সবার হয়েছে।

কেননা বলিউডের সেরা অভিনেতা অভিনেত্রীদের তালিকা অবস্থান করছে বলিউড সুপারস্টার। ২০২৩ সালের শুরু থেকে এই সুপারস্টারের মুভিগুলো রিলিজ হয়ে আসছে। বিশেষ করে বছরের প্রথম দিকে পাঠান মুভি বক্স অফিস কালেকশনের দিক থেকে অনেক এগিয়ে গিয়েছিল। সেই রেশ কাটতে না কাটতে রিলিজ হয়েছিল শাহরুখ খানের অভিনীত জোয়ান মুভি। ছবিটি তার অভিনেতা অন্যান্য মুভির রেকর্ড গুলো ভেঙে দিয়েছিল। বছরের শেষের দিকে ২১ ডিসেম্বর মুক্তি দেওয়া হয় ডানকি মুভি রাজকুমার হিরানির পরিচালিত। পূর্বের মতো বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি শাহরুখ খানের অভিনীত এই মুভিটি।

ডানকি মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন

অগ্রিম টিকিটের ক্ষেত্রে বিক্রি হয়েছিল মাত্র ৬ কোটি রুপি। প্রথম দিনে আয় হয় ৭০ কোটির উপরে কিন্তু তেমনভাবে আশানারুপ ফলাফল পায়নি তারা। দ্বিতীয় দিনে ইনকাম করার কথা থাকলেও সেখানেও নিজেদের আখের গোছা গুছিয়ে নিতে পারেনি তারা। কারণ দ্বিতীয় দিন মুক্তি পায় প্রভাসের অভিনীত সালার মুভিটি। এই মুভিটির কারণে মুখ থুবড়ে পড়ে যায় ডানকি মুভিটি। কারণ সালার মুভির বক্স অফিস কালেকশন দ্বারাই প্রথম দিনেই ১০০ কোটি রূপির উপরে। দ্বিতীয় দিন এবং তৃতীয় দিনেও নিজেদের তেমন সুবিধা করতে পারেনি প্রভাসের অভিনেতা সালার মুভির কাছে। ডানকি মুভি বক্স অফিস কালেকশন হচ্ছে 456.70 Cr ওয়াল্ডওয়াইড এই শাহরুখ খানের ডানকি মুভিটি ইনকাম করেছে।

Dunki Movie Box Office Collection

বর্তমান সময় পর্যন্ত ডানকি মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন প্রায় ৩০শো কোটি রুপি ছাড়িয়ে গিয়েছে। তবে রাজকুমার হীরানে আশা করছে এবং এর সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন খুব দ্রুত ৫০০ কোটি রুপি স্পর্শ করবে। অন্যদিকে এ মুভিটি বাংলাদেশ দুবাই এবং বিভিন্ন দেশে একসাথে রিলিজ হয়েছে। ভারতের বাইরে থেকেও প্রচুর পরিমাণে আয় হচ্ছে এই মুভিটির। সে কারণে ভারতেও তেমন সুবিধা না করতে পারলেও দেশের বাইরে ডানকি মুভির অবস্থান বেশ ভালো। মুভিটির আরো অন্যান্য সকল তথ্যগুলো জানার জন্য অবশ্যই আমাদের পত্রিকার বিনোদন খবর গুলো পড়ে নেবেন।

আরোও পড়ুন: Salaar Vs Dunki Box Office Collection

Share This Article