সোহিনী সরকারের ভাইরাল ছবি

Jahid Hasan

ভারতের পশ্চিমবঙ্গের অন্যতম একজন নায়িকা সোহিনী সরকার এবার ভাইরাল হয়েছেন খোলামেলা পোশাকে। এই প্রথমে তুলে ধরে হবে তার এই সম্পর্কে তথ্যগুলো। কি কারণে তিনি এত ভাইরাল হয়েছেন এবং কি রয়েছে তার এমন ছবিতে সে বিষয় সম্পর্কে।

সোহিনী সরকারের ভাইরাল ছবি

কলকাতার অন্যতম একজন জনপ্রিয় অভিনয়শিল্পী হচ্ছে সোহিনী সরকার। তিনি ছোট পর্দায় বেশি অভিনয় করে থাকে বিশেষ করে ওয়েব সিরিজ গুলোতে। যদি বলা হয় ছোট পর্দার জনপ্রিয় ওয়েব সিরিজ তার মানে সেখানে রয়েছে সোহিনী। ব্যাপক তার অভিনয়ের মাধ্যমে এত জনপ্রিয়তা অর্জন করেছে ওপার বাংলা এমনকি এবার বাংলাতেও। বেশ কয়েকটি বড় বড় চলচ্চিত্র দেখা গিয়েছে তাকে। কিন্তু সাম্প্রতিক সময়ে যে বিষয়টি ভাইরাল হয়েছে সেটি হচ্ছে তারে কয়েকটি ফটোশুট নিয়ে।

মূলত তার কয়েকটি ফটোশুট হয়ে যাবে খোলামেলা পোশাকে। ওর উর্ধাঙ্গে কোন ধরনের পোশাক দেখা যায়নি। সেখানে দেখা গিয়েছে শুধুমাত্র কিছু ফুলের মালা যার মাধ্যমে অংশটুকু ঢাক রয়েছে। আর এই ছবি ইন্টারনেটে প্রকাশিত হওয়ার পর ব্যাপক ভাইরাল হয়েছে আর প্রচুর আলোচনা শিকার হয়েছেন তিনি। শুধুমাত্র আলোচনা নয় সমালোচনা হয়েছেন বেশ। এ বিষয়টি নিয়ে যে মুখ খুলেছেন সেটি তার নিজের ব্যাপারে বলেছেন।

এই ছিল সোহিনী সরকারের ভাইরাল ছবি প্রসঙ্গ। এরকম বিনোদন জগতের আরও আপডেট খবর গুলো পেতে হলে অবশ্যই আপনারা আমাদের সঙ্গে থাকবেন। কেননা বিনোদন জগতের সকল ভাইরাল খবরগুলো তুলে ধরা হয়ে থাকে আমাদের এই নিউজে।

অন্যান্য: ভারতে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা

Share This Article