মৌসুমী হামিদের বিয়ের ছবি

Jahid Hasan

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে মৌসুমী হামিদের বিয়ের ছবি এবং গায়ে হলুদের ছবি। এছাড়াও তুলে ধরা হচ্ছে তার বিয়ের খবর সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

বাংলাদেশের জনপ্রিয় ছোট পর্দার অভিনেত্রীর মধ্যে অন্যতম একটি হচ্ছে মৌসুমী হামিদ। ১৯৮৮ সালে তিনি সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন এবং তার বর্তমান বয়স হচ্ছে ৩৫ বছর। ২০১০ সালের লাক্স সুন্দরীতে রানার্স আপ তিনি এবং তার পরবর্তী থেকেই তার অভিনয় জগতে পদার্পণ হয়েছে জোরালোভাবে। তিনি ইতিমধ্যে বেশ কয়েকটি বড় বড় চলচ্চিত্রে অংশগ্রহণ করেছেন এবং ছোট পর্দায় অনেক অভিনয় করেছে। বলা হয়ে থাকে ছোট পর্দা বড় পর্দার যতগুলো অভিনেত্রী রয়েছে তার মধ্যে সর্বোচ্চ উচ্চতার তিনি। তার উচ্চতা হচ্ছে ১.৭৫ মিটার। এছাড়া তিনি অত্যন্ত স্মার্ট এবং দক্ষতা সম্পন্ন একজন অভিনেত্রী। তার বেশ কয়েকটি নাটক এবং চলচ্চিত্রের নাম হচ্ছে:

  • না মানুষ
  • ব্ল্যাক মানি
  • ব্ল্যাকমেইল
  • প্রেম কাহিনী ২

মৌসুমী হামিদের বিয়ের ছবি

সম্প্রীতি সময়ে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। ১০ জানুয়ারি ঢাকাতে তাদের বিবাহ অনুষ্ঠিত হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র জগতের ছোট বড় অনেক ব্যক্তিবর্গেরা। তিনি আবু সাইয়িদ রানার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন গত বৃহস্পতিবারে এবং কত বুধবারে তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এবং তার বিয়ের খবর চারদিকে ছড়িয়ে যায়। এদিকে তার ভক্তরা প্রচুর প্রশংসা করছে এবং তার ছবিগুলো শেয়ার করছে। অন্যদিকে প্রশ্ন উঠছে তাদের বিবাহ কিভাবে অনুষ্ঠিত হচ্ছে সে বিষয় সম্পর্কে।

তাদের বিয়ে অনুষ্ঠিত হচ্ছে দীর্ঘ সময় প্রেমের সম্পর্কে। কেননা আবু সাইয়িদ রানার বেশ কয়েকটি গল্পে তিনি অভিনয় করেছেন এবং তাদের সম্পর্ক প্রায় দীর্ঘ সময় ধরে। অবশেষে তাদের ভালোবাসা সফল হয় বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছে তারা। আরো অনেকে মৌসুমী হামিদের বিয়ের ছবি দেখার জন্য অপেক্ষা করে আসছে। আসলে এখন আমরা মৌসুমী হামিদের গায়ে হলুদ এবং বিয়ের ছবি গুলো দেখে নেই।

Share This Article