আমির খানের মেয়ের বিয়ের ভাইরাল ছবি

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন তুলে ধরা হচ্ছে আমির খানের মেয়ের বিয়ের ভাইরাল ছবি সম্পর্কে। বেশ কয়েকদিন আগে অনুষ্ঠিত হয়ে গিয়েছে তার মেয়ের বিয়ে কিন্তু বেশ কিছু নিয়ম কানুনের কারণে ভাইরাল হয়েছে এবং প্রচুর সমালোচনার শিকার হয়েছেন।

ভারতের অন্যতম একজন সুপারস্টার এবং জনপ্রিয় অভিনেতা হচ্ছে আমির খান। তার বয়স ৫০ এর মধ্যে কিন্তু এখনো জনপ্রিয়তা রয়েছে সবার শীর্ষে। ১০ জানুয়ারি তার মেয়ের বিয়ে অনুষ্ঠিত হয়ে গিয়েছে কিন্তু সেখানে গিয়েছে বেশ কয়েকটি ঘটনা যা সবার চোখে পড়েছে। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এর জগতে। আমরা দেখি কি কারণে ভাইরাল হয়েছে এবং কোন বিষয় নিয়ে আসেন সম্পর্কে।

আমির খানের মেয়ের বিয়ের ভাইরাল ছবি

সবার চোখে প্রথমে যেটা পড়েছে সেটি হচ্ছে এখানে তার স্ত্রী অর্থাৎ সাবেক স্ত্রী কেঁদে দিয়েছিলেন তাকে দেখে। এরপর দুজনে কথা বলেন সে বিষয়ে মুহূর্তকে ভিডিও করে সবার কাছে আকর্ষণে ওঠে এবং এ বিষয় নিয়ে ভাইরাল হন।

অন্যদিকে তার মেয়ে বোনের বিয়ের ছবি বেশ কয়েকটি ভাইরাল হয়েছে। আমির খান একজন মুসলমান কিন্তু তার মেয়ে বিয়ে করছে খ্রিস্টান ধর্মীয় রীতি নীতি অনুসারে কত ১০ জানুয়ারিতে। আর সেখানে আংটি বদল হয়েছে এবং তার স্বামীকে চুম্বন করতে দেখা দিয়েছে। এই ছবি মুহূর্তের মধ্যে মেয়ে দুনিয়ায় ভাইরাল হয়ে যায় এবং সেটি দেখার জন্য মানুষ আগ্রহ প্রকাশ করে। এই নিয়ে সমালোচিত আর শিকার হন সোশ্যাল মিডিয়া গুলোতে। তবে আমির খানের পক্ষ থেকে এ বিষয় নিয়ে কোন ধরনের কথা বলা হয়নি এবং এ বিষয় নিয়ে কোন তথ্য দেয়নি।

ইতিমধ্যে তাদের বিয়ের সকল কার্যক্রমণ শেষ হয়ে গিয়েছে এবং তার সমাপ্ত হয়েছে। আপনারা আমির খানের মেয়ের বিয়ের বাইরের ছবি দেখলেন। এরকম সকল গুরুত্বপূর্ণ বিরোধীদল খবর গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

Share This Article