ফুড আপ্পি বনাম এক্স হাসবেন্ড সত্য কে?

Jahid Hasan

এখন আপনাদের সামনে তুলে ধরা হবে ফুড আপ্পি বনাম এক্স হাসবেন্ড সম্পর্কে। অনেকে এখনো পরিষ্কার হতে পারেনি কে সত্য কথা বলছে কে মিথ্যা কথা বলছে। তাদের কথা দীর্ঘ সময় ধরে চলমান ছিল, যার কারণে ভিডিও দেখার সবার পক্ষে সম্ভব হচ্ছে না।

আমরা প্রথমেই বলে রাখছি কারো পক্ষপাতিত হয়ে কোন ধরনের কথা বলছি না। শুধুমাত্র ভিডিও থেকে তথ্য নিয়ে আমরা এই কথাগুলো আপনাদের সামনে উপস্থাপন করছি। যদি কারো কোন এ বিষয়ে মন্তব্য থাকে তাহলে সে ক্ষেত্রে বলতে পারবেন আমাদের ফেসবুক পেজে। ঘটনাটি ‌ঘটেছে মূলত কয়েক সপ্তাহ আগেই। যেখানে তিনি ফাবিয়া হাসান বলেন তার প্রাক্তন হাজব্যান্ডকে নিয়ে বেশ গুরুত্বপূর্ণ কিছু কথা। সে বিষয় সম্পর্কে তুলে ধরবো এবং তার প্রতিবাদে তার এক্স হাসব্যান্ড কি বলেছিল সে বিষয়টি আমরা তুলে ধরব।

ফুড আপ্পি বনাম এক্স হাসবেন্ড

মূল ঘটনা হচ্ছে আরজে কিবরিয়ার একটি শোতে তিনি এক্স হাজবেন্ড সম্পর্কে বেশ কিছু কথা বলেন। দীর্ঘসময়ে ভিডিওতে বলেন তার এক্স তাকে যৌতুকের জন্য জোর করত। তিনি নিজের কিডনি পর্যন্ত বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসে আলাদা হয়ে গিয়েছেন এটাই মঙ্গল জনক। বর্তমান হাজবেন্ডকে নিয়ে তিনি যথেষ্ট সুখে আছেন। এই ভিডিওতে সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে যায়, তখনই দর্শকরা ইমোশনাল হয়ে যায়। কিন্তু এরপরেই চলে আসে তার এক্স হাসবেন্ডের বক্তব্য।

তার এক্স হাসবেন্ড রুহুল যোগাযোগ করেন আরজে কিবরিয়ার সাথে। সেখানে তিনি তার সাথে কথা বলতে চান এবং সে সুযোগ দেওয়া হয়। এখানে কথায় তিনি বলেন ফুড আপ্পি যা বলেছেন তা মিথ্যা। মূলত যৌতুকের দাবি তিনি করেননি উল্টো তার পরিবার টাকা দাবি করেছিল তাদের বাসার কিছু কাজ কমপ্লিট করার জন্য। অতিরিক্ত প্রেসার ক্রিয়েট করার কারণে তিনি টাকা দিয়েছিলেন কিন্তু শর্তসাপেক্ষে সেই শর্ত মেনে নেওয়া হয়নি। যার কারণে এত দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন আমি আমার সন্তানের কথা চিন্তা করে এখন পর্যন্ত বিয়ে করিনি। কিন্তু সে এখন বিয়ে করে ঠিক সুখে রয়েছে। এরপরে বেশ কয়েকটি প্রমাণ দেখিয়েছেন তিনি।

এখন কথা হচ্ছে ফুড আপ্পি বনাম এক্স হাসবেন্ড কে সত্য কথা বলছে সে বিষয়টি এখনো পরিষ্কার হয়নি। খুব শীঘ্রই সাধারণ মানুষের কাছে পরিষ্কার করে দেবে এমনটাই আশা করছে দর্শকরা।

Share This Article