ডান্কি মুভি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২১ ডিসেম্বর | Dunki Movie Release Date

Jahid Hasan

শাহরুখ খানের অভিনীত ডান্কি মুভি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২১ ডিসেম্বর ভারতসহ বিভিন্ন দেশে। ইতিমধ্যে বিভিন্ন ধরনের প্রচার-প্রচারণা শুরু হয়ে গিয়েছে। কেমন হতে পারে এ মুভিটি সেটি দেখার জন্যই অপেক্ষায় রয়েছে।

২০২৩ সালে একের পর একটানা কয়েকটি মুভি উপহার দিয়েছে বলিউড বাদশা খ্যাত শাহরুখ খান। ইতিমধ্যে পাঠান ও জোয়ান মুভি প্রচুর বক্স অফিস কালেকশন করে নিয়েছে। আবার এদিকে বলছে ২০২৩ সালের শেষের দিকে বলিউড দুর্দান্ত উপহার দিচ্ছে বিভিন্ন ধরনের মুভিগুলো। শুধুমাত্র বলিউড নয় সাউথ ইন্ডিয়ান মুভি গুলো কাপাচ্ছে বক্স অফিস। যেমন ছিল জেইলার। ডান্কি মুভি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। সে হিসেবে বিভিন্ন ধরনের প্রচার করে যাচ্ছে বিশেষ করে ব্যানার, পোস্টার ইত্যাদি। অন্যান্য দেশের মতো বাংলাদেশ ও এটি মুক্তি পাওয়া হবে বলে জানিয়েছেন। ঢাকার বিভিন্ন স্থানে এর ব্যানারসহ বিভিন্ন ধরনের প্রচার প্রচারণা করা হচ্ছে।

ডান্কি মুভি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২১ ডিসেম্বর

শাহরুখ ভক্তরা এই মুভি দেখার জন্য অপেক্ষা করছে দীর্ঘ সময় ধরে। কারণ এখানে আলাদাভাবে দেখা যাবে তাকে এবং অন্যরকম একটি গল্প নিয়ে হাজির হয়েছে এটিতে। ফ্যান পেজগুলোতেও দেখা দিচ্ছে দারুন আগ্রহ তার এই মুভি। তবে দেখার অপেক্ষায় রয়েছে কতটুকু বক্স অফিস কালেকশন করতে পারবে এবং কতটুকু হিট করতে পারবে। তবে শাহরুখ ভক্ত শুধুমাত্র বাংলাদেশের নয় ভারত নয় সারা বিশ্বজুড়ে তার ভক্ত রয়েছে। সে হিসাবে প্রচুর অর্থ আয় করতে পারবে।

Dunki Movie Release Date

তবে ২২ ডিসেম্বর মুক্তি পাবে সালহা মুভি। এখানে রয়ে গেছে সেই সমস্যা। অগ্রিম টিকেট বুকিং এর ক্ষেত্রে এগিয়ে রয়েছে শাহরুখ খানের ডান্কি মুভি থেকে প্রভাসের সালার। এছাড়াও এতে রয়েছে দুর্দান্ত একশন যা ইতিপূর্বে বেশ কয়েকটি ট্রেলারে দেখা দিয়েছে। তবে দুটিতে কম্পিটিশন হবে দুর্দান্ত এবং হাড্ডাহাড্ডি সেটি আর বাকি দেয়। বক্স অফিসে কে ভালো কালেকশন করতে পারবে সেটি দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা এবং উভয়ের ভক্তরা। তবে দুই মুভির পরিচালক কোন কথা বলেন এই বিষয় নিয়ে। দর্শকরা যেটি ভালো মনে করবে সেটি নিয়েই তারা উপভোগ করবেন। ডান্কি মুভি মুক্তি পাচ্ছে আগামী ২১ ডিসেম্বর ভারত সহ বাংলাদেশ এবং অন্যান্য দেশগুলোতে।

More: কেজিএফ চ্যাপ্টার ৩ ট্রেইলার

Share This Article