কেজিএফ চ্যাপ্টার ৩ ট্রেইলার (KGF Chapter 3 Trailer)

Jahid Hasan

আজকের প্রতিবেদনের তুলে ধরা হচ্ছে কেজিএফ চ্যাপ্টার ৩ ট্রেইলার / KGF Chapter 3 Trailer সম্পর্কে। কারণ কয়েকদিন আগে এর পরিচালক ঘোষণা দিয়েছেন খুব শীঘ্রই ট্রেলার মুক্তি দেওয়া হবে। এর মাধ্যমে ভক্তদের মনে উচ্ছ্বাস দেখা দিয়েছে এটি দেখার জন্য।

২০২৩ সালের শুরু থেকে কেজিএফ চ্যাপ্টার ৩ এর ট্রেলার রিলিজ হয়েছে এমনটাই গুজব ছড়িয়ে গিয়েছিল। ইউটিউব সহ বিভিন্ন ধরনের ভিডিও প্লাটফর্ম গুলোতে বিভিন্ন ধরনের ট্রেইলার ঘুরে বেড়াতো। মূলত সেগুলো হচ্ছে সম্পূর্ণ ভুয়া বা ফেক ভিডিও। এর শুটিং এখন পর্যন্ত কার্যক্রম শুরু হয়নি সম্প্রীতি সময়ে তিনি এমনটাই ঘোষণা দিয়েছেন। আর খুব শীঘ্রই এর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। যদিও এই মুভিটির প্রথম এবং দ্বিতীয় পর্ব দুটি সম্পন্ন হয়েছে এবং সবগুলোই বক্স অফিসে প্রচুর অর্থ কামিয়েছে। এছাড়া মুভিটির গল্প একশন সবদিক থেকেই দর্শকদেরকে দ্রুত আকৃষ্ট করতে পেরেছে। এর মাধ্যমেই যশের ফ্যান ব্যাচ অনেক বেশি।

কেজিএফ চ্যাপ্টার ৩ ট্রেইলার কে কে অভিনয় করতেছে?

ভক্তদের মনে অনেকেরই জানার আগ্রহ ছিল কবে এই সিনেমাটির মুক্তি পাবে এবং তৃতীয় পর্বে কে কে অভিনয় করবে সে বিষয় সম্পর্কে। অন্যদিকে প্রথম পর্বে এবং দ্বিতীয় পর্বে মূল চরিত্রে অভিনয় করেছে যশ এবং শ্রীনিদি শেটি। অন্যদিকে ভিলেনের পার্থক্য দেখা দিল দ্বিতীয় পর্বে ছিল অন্যতম একজন অভিনেতা সঞ্জয় দত্ত। লুক এবং অন্যান্য বিষয় কেড়ে নিয়েছিল হাজার দর্শকদের মন। প্রথম এবং দ্বিতীয় পর্বে উভয়ের ভিলেন মারা যান সে ক্ষেত্রে নতুন ভিলেন চরিত্রে দেখা যাবে আর একজনকে। দ্বিতীয় পর্বের নায়িকা মারা যায় সে ক্ষেত্রে দ্বিতীয় পর্বে তিনি থাকবেন কিনা সেটা নিয়ে রয়েছে সংশয়।.

KGF Chapter 3 Trailer All Scene

পরিচালক এটা নিশ্চিত করেছেন তৃতীয় পর্বে অবশ্যই যশ মূল চরিত্রে অভিনয় করবেন। ভক্তরা ভাবছেন সেখানে দেখা যাবে অন্যতম সুপারস্টার বাহুবলী খ্যাত প্রভাসকে। তবে এই বিষয় নিয়ে কোন ধরনের পরিষ্কার তথ্য পাওয়া যায়নি। ট্রেলার ব্যাপারে এর সঙ্গে যুক্ত ব্যক্তিরা বলেছেন খুব দ্রুত ট্রেলার মুক্তি দেওয়া হবে এবং তৃতীয় পর্বটি হবে আরো আকর্ষণীয় এবং আরো ধামাকা। তাই কেজিএফ চ্যাপ্টার 3 টেইলার দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত দেখবেন। কারণ এটি রিলিজ হওয়া মাত্রই আপনাদেরকে আপডেটের মাধ্যমে আমরা জানিয়ে দেবো।

More: নায়িকা ইধিকা পালের ছবি ভাইরাল

Share This Article