Netflix যে ১০টি মুভি সবচেয়ে বেশি জনপ্রিয় হবে এবছর আপনি কোনটি দেখার জন্য আগ্রহী?

Jahid Hasan

আপনারা আজকে এই প্রতিবেদনে Netflix যে ১০টি মুভি বেশি জনপ্রিয় সে বিষয় সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরা হবে। কারণ ইতিমধ্যে চলে গিয়েছে ২০২৩ সাল। আর সামনে আসতে শুরু করেছে নতুন নতুন সকল মুভিগুলো।

২০২৩ সালে ভারতে বিভিন্ন ধরনের মুভি গুলো মুক্তি পেলেও সারা বিশ্বজুড়ে বেশ কিছু মুভি গুলো Netflix জনপ্রিয়তা অর্জন করেছে অনেক বেশি। কিন্তু ২০২৪ সালে এমন কিছু মুভি আসতে শুরু করেছে যেগুলো অনেক জনপ্রিয়তা অর্জন করবে এবং আপনারাও পছন্দের হতে পারে। আপনারা যদি এই আপকামিং মুভিগুলো সম্পর্কে জানতে চান এবং সেগুলো দেখতে চান তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন। কারণ আমাদের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ২০২৪ সালের আপকামিং সকল মুভিগুলো সম্পর্কে যেগুলো আপনাকে দেখা মাত্রই অত্যন্ত উপভোগ করাবে বিনোদন জগতে। আসুন তাহলে আমরা কথা না বাড়ি এখন সরাসরি মূল প্রসঙ্গে চলে যাই এবং দেখে নেই সামনে আসা সেরা মুভিগুলো সম্পর্কে।

Netflix যে ১০টি মুভি বেশি জনপ্রিয়

ভার্চুয়াল জগতে মুভি দেখার জন্য সবচেয়ে বড় একটি মাধ্যম হচ্ছে নেটফ্লিক্স। এর মধ্যে প্রায় গ্রাহক রয়েছে ১৯৩ মিলিয়ন। যারা নির্দিষ্ট অর্থ দিয়ে এখানে মুভিগুলো দেখে থাকেন এবং উপভোগ করে থাকেন। নেটফ্লিক্স এর জনপ্রিয়তার ওপর নির্ভর করে অনেক মুভির রেটিং দেওয়া থাকে এবং সেগুলোর জাজমেন্ট করা হয়। পৃথিবীতে যত মুভি প্রেমিক রয়েছে তারা অধিকাংশই এ প্লাটফর্মে থেকে মুভি গুলো দেখে নেয়। যারা netflix এর সেরা ১০ টি মুভি সম্পর্কে জানতে চাচ্ছেন তারা অবশ্যই নিচে থেকে তার তালিকা দেখে নেবেন।

বার্ড বক্স (৮ কোটি ৯০ লাখ)

হলিউডের অন্যতম একটি মুভি হচ্ছে বার্ড বক্সে যা ২০১৮ সালে মুক্তি পায়। এই মুভিটি মূলত একটি ইংরেজ উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। আর এই ইংরেজি উপন্যাস হচ্ছে মেলার ম্যানের। এখানে অভিনয় করেছেন বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা যারা বলে ওঠে ইতিমধ্যে অনেকবার পারফরম্যান্স করেছে। আপনার যদি এই মুভিটি দেখতে চান তাহলে netflix থেকে খুব সহজেই দেখতে পারবেন।

দ্য প্ল্যাটফর্ম (৫ কোটি ৬০ লাখ)

দ্যা প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের অন্যতম একটি জনপ্রিয় মুভি। শুধুমাত্র তাই নয় এখন পর্যন্ত এর জনপ্রিয়তা রয়েছে সবার উপরের দিকে। যদিও ২০১৯ সালে এটি রিলিজ দেওয়া হয় কিন্তু সম্প্রতি সময়ে এখনো ভক্তদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে আছে। হলিউডের এই মুভিটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই নেটফ্লিক্স থেকে সাবস্ক্রিপশন দিয়ে অবশ্যই দেখে নেবেন।

দ্য পারফেক্ট ডেট (৪ কোটি ৮০ লাখ)

আপনারা দেখতেছেন Netflix যে ১০টি বেশি জনপ্রিয় এর তালিকা। আরেকটি যে মুভির নাম লিখেছে সেটি হচ্ছে দা পারফেক্ট ডেট। সারা বিশ্বজুড়ে ৪ কোটি ৮০ লক্ষ বার দেখা হয়েছে এই মুভিটি। হালগুলো থেকেও প্রচুর পরিমাণে অর্থ আয় করেছে আবার এই ওটিটি প্লাটফর্ম থেকেও প্রচুর আয় করে নিচ্ছে। ২০১৯ সালে এটি কমেডি টাইপ মুভি হিসেবে মুক্তি পায় এবং সারা বিশ্বজুড়ে এর খ্যাতি ছড়িয়ে যায়।

স্পেন্সার কনফিডেন্সিয়াল (৮ কোটি ৫০ লাখ)

এই মুভিটি নেটের সর্বমোট ৮ কোটি ৫০ লক্ষ বার দেখা হয়েছে Netflix এ। অর্থাৎ জনপ্রিয় মুভির তালিকায় অন্যতম জায়গা দখল করে রেখেছে এটি। ধরতে গেলে ওটি প্লাটফর্মের রাজত্ব করেছে এটি। ২০২০ সালে এটি অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হয় তারপর থেকে এর জনপ্রিয়তা অনেক উপরের দিকে যাচ্ছে।

সিক্স আন্ডারগ্রাউন্ড (৮ কোটি ৩০ লাখ)

আপনি যদি নেট Netflix এ ইংরেজি মুভি দেখতে পছন্দ করেন তাহলে সে ক্ষেত্রে অবশ্যই মুভিটি একবার হলেও দেখে নিতে পারেন। কারণ এই মুভিতে রয়েছে আকর্ষণীয় সকল থ্রিলার। ২০১৯ সালে এটি মুক্তি পায় এবং মুক্তির পর থেকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

মার্ডার মিস্টেরি (৭ কোটি ৩০ লাখ)

মার্ডার মিস্টেরি এই মুভিটি শুধুমাত্র Netflix এই দেখা হয়েছে প্রায় ৭ কোটি ৩০ লক্ষ বার। এছাড়াও এই মুভিটি ব্যাপক অর্জন করেছে জনপ্রিয়তা বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্মে। এ পর্যন্ত বিভিন্ন ধরনের প্ল্যাটফর্মে এই মুভিটি দেখতে পারবেন এমনকি নেটফ্লিক্স থেকেও দেখতে পারবেন। ২০১৯ সালের দিকে মুভিটি রিলিজ দেওয়া হয়।

দ্য আইরিশম্যান (৬ কোটি ৪০ লাখ)

Netflix যে ১০টি বেশি জনপ্রিয় এর তালিকায় আরেকটি যে মুভি রয়েছে সেটি হচ্ছে দি আইরিশ ম্যান। যারা ইংরেজি মুভি দেখতে পছন্দ করেন তারা একবার হলেও এ মুভির নাম সম্পর্কে জেনেছেন। আবার অনেকে দেখার আগ্রহ প্রকাশ করেছেন। যারা দেখার আগ্রহ প্রকাশ করেছেন তারা অবশ্যই এখান থেকে দেখে নিবেন।

দ্য রং মিসি (৫ কোটি ৯০ লাখ)

তারা কমেডি টাইপ মুভি দেখতে পছন্দ করে তাদের জন্য এই মুভিটি হবে বেশ উপযুক্ত। এ মুভিতে রয়েছে নানা ধরনের কমিটি এবং ভয়ংকর সকল থ্রিলার। অর্থাৎ কমেডি এবং আকর্ষণীয় থ্রিলারে ভরপুর এই মুভিটি জনপ্রিয়তা অর্জন করেছেন দুর্দান্ত।

ট্রিপল ফ্রন্টিয়ার (৬ কোটি ৩০ লাখ)

এ মুভিটি নেটফ্লিক্স জুড়ে সর্বমোট প্রায় 5 কোটি 50 লক্ষ বার দেখা হয়েছে। এছাড়াও অন্যান্যও একটি প্ল্যাটফর্মে দুর্দান্তভাবে জনপ্রিয়তা অর্জন করেছিল তখনকার সময়ে। ২০১৯ সালে মুক্তি পাওয়া এই মুভিটি শুধুমাত্র তখন নয় বর্তমান সময়ের জনপ্রিয়তা রয়েছে। বলতো এটি হচ্ছে একশন এবং অ্যাডভেঞ্চার টাইপের মুভি।

আশা করা যাচ্ছে এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা Netflix যে ১০টি মুভি বেশি জনপ্রিয় সম্পর্কে জানলেন। এরকম আরো বিনোদন জগতের সকল খবরগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরো দেখুন: মাত্র ১০০ টাকায় এনিম্যাল মুভির টিকিট ক্রয় করা যাবে

Share This Article