Xefer Rahman Bio: কে এই জেফার রাহমান? পরিচয়, শিক্ষা জীবন সকল তথ্য

Jahid Hasan
জেফার কে এবং তার পরিচয়

অনেকেই জানতে চাচ্ছেন Xefer Rahman জেফার রাহমান কে? এবং তার পরিচয় সম্পর্কে। আজকে আমরা জানাবো কে এই যাকে নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এত আলোচনা হচ্ছে। আমরা জানবো তার জীবন বৃত্তান্ত সম্পর্কে সংক্ষিপ্ত ধারণা।

তিনি হচ্ছেন মূলত একজন শিল্পী যার জনপ্রিয়তা ইতিমধ্যে অনেক বেশি অর্জন হয়ে গেছে। তার চুলের স্টাইলের কারণে তিনি সবচেয়ে বেশি পরিচিত হয়েছেন। বর্তমান সময় তিনি ভাইরাল হয়েছেন রাফসানের সাথে তার প্রেমের গুঞ্জন নিয়ে। কিন্তু তাদের মধ্যে আদৌ সম্পর্ক আছে কিনা এই বিষয়ে নিশ্চিত করে বলা যাচ্ছে না। কেননা রাফসান এবং জেফার কেউ এ বিষয় নিয়ে কোন কথা বলেননি এবং কোন মন্তব্য করেননি। ঘটনা ঘটেছে রাফসানের ডিভোর্স নিয়ে। যখন রাফসান অফিসিয়াল ভাবে তার ফেসবুক পেজে তার ডিভোর্সের ঘোষণা দেন, তখন থেকেই সবাই বলে আসছে মূলত তাদের এই সম্পর্কের কারণে বিচ্ছেদ ঘটেছে। তাদের সম্পর্ককে কেন্দ্র করে সিদ্ধান্ত নিয়েছে। পরিষ্কারভাবে কিছু বলা হয়নি। তবে জেফারের একটি পোষ্টের মাধ্যমে অনেকটা পরিষ্কার হয়ে গিয়েছে। তিনি লিখেছেন আমরা যা কিছু শুনতে পারি দেখতে পারি সেগুলো সব সত্যি নয়। সুতরাং এর থেকে অনেকটা পরিষ্কার হচ্ছে তাদের মধ্যে আদৌ কোন সম্পর্ক নেই। তবে সে বিষয় সম্পর্কে আমরা পরে জানব আজকে আমরা জানবো তার সম্পর্কে।

জেফার রাহমান প্রফেশনাল লাইফ: Xefer Rahman professional life

তিনি একজন বাংলাদেশী শিল্পী যার গান ইতিমধ্যে অনেকের জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। বিশেষ করে তার ইংরেজি গানগুলো বাংলাদেশের মানুষসহ আন্তর্জাতিক বিশ্বে ছড়িয়ে গিয়েছে জনপ্রিয়তার জন্য। তার বেশ কয়েকটি একক ইংরেজি অ্যালবাম বের হয়েছে। বড় বড় তারকাদের সাথে তার গান গাইতে দেখা গেছে এমনকি রোনালদিনহো এর সাথেও তাকে দেখা দিয়েছে। মূলত ২০১০ সালে ইউটিউব যাত্রার মাধ্যমে তার এর সূচনা ঘটে। আস্তে আস্তে বাংলাদেশসহ আন্তর্জাতিক পর্যায়ে তিনি জনপ্রিয়তা অর্জন করেন।

গানের পাশাপাশি তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তবে ছোটপর্দায় তাকে বেশি দেখা গিয়েছে। বাংলাদেশের অন্যতম দক্ষ অভিনেতা চঞ্চল চরিত্রের বিপরীতে তিনি অভিনয় করেছেন। সর্বশেষ তার ঝুমকা গানটি বেশি জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মসহ এপার ওপার বাংলায়। আর্টিকেলের মাধ্যমে আপনারা জানলেন জেফারকে এবং তার পরিচয় সম্পর্কে

Share This Article