New Year Dunki Vs Salaar Box office Collection: নতুন বছরে ডাঙ্কি, সালার বক্স অফিস

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে নতুন বছরে Dunki Vs Salaar Box office Collection. নতুন বছরেও অফিস কালেকশনের দিক থেকে বেশ পিছিয়ে রয়েছে ডাঙ্কি। অনেকটাই বক্স অফিস কালেকশনের দিক থেকে এগিয়ে রয়েছে সালার।

আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হবে বক্স অফিস কালেকশন থেকে নতুন বছরে কে সবচেয়ে এগিয়ে রয়েছে। নতুন বছরের প্রথম থেকে শেষ পর্যন্ত হচ্ছে প্রচুর প্রতিদ্বন্দ্বিতা এই দুই মুভির মধ্যে। গত 21 ডিসেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খানের অভিনীত ডাঙ্কি। অন্যদিকে 22 ডিসেম্বর মুক্তি পেয়েছে দক্ষিণ ভারতীয় মুভি সালার। মুভি মুক্তি পাওয়ার পরেই ভারতসহ বিভিন্ন দেশগুলোতে কারণ সারা ফেলে দিয়েছে। এমনকি ২০২৩ সালের অনেক মুভি রেকর্ড ভেঙ্গে ফেলেছে এটি। আসুন এখন আমরা এই মুভি সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো দেখে নেই।

Dunki Vs Salaar Box office Collection

একদিন আগে পরে এই মুভিটি অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়। অগ্রিম টিকেট থেকে শুরু করে ৩১ ডিসেম্বর অর্থাৎ ২৩৩ সালে সর্বশেষ পর্যন্ত এগিয়েছিল সালার মুভি। ডাঙ্কি মুভি ভক্তরা জানিয়েছিলেন তাদের অর্থাৎ সালার বক্স অফিস কালেকশন নিয়ে অনেক মিথ্যা গুজব রয়েছে। যদিও বেশ কয়েকটি প্রমাণ পাওয়া গেছে কিন্তু এ বিষয় নিয়ে মুখ খোলেনি প্রশান্ত নিলের পক্ষ থেকে। অন্যদিকে শুরু হয়ে গিয়েছে বছরে নতুন সময় আজকে প্রায় ৪ দিন অতিক্রম করেছে।

তাই অনেকে জানতে চাচ্ছে বক্স অফিস কালেকশনে কে বেশি এগিয়ে রয়েছে। অর্থাৎ ডাঙ্কি নাকি সালার কোনটি এগিয়ে রয়েছে সেটি জানার জন্য অধীর আগ্রহে বসে আছে অনেকেই। নতুন বছরে এ পর্যন্ত ডাঙ্কি আয় করে নিয়েছে ৪ কোটি রুপি। অন্য ‌দিকে সালার আয় করে নিয়েছে ৭.৪ কোটি রুপির মত। এখান থেকে দেখা যাচ্ছে Dunki Vs Salaar Box office Collection এ এগিয়ে রয়েছে সালার মুভি। অন্য দিকে দুর্দান্তভাবে এখন পর্যন্ত এগিয়ে যাচ্ছে এই মুভি।

আরো পড়ুন- লিও বক্স অফিস কালেকশন

Share This Article