Gun Gun Gupta Viral Video | গুনগুন গুপ্তা ভাইরাল ভিডিও

Jahid Hasan
Gun Gun Gupta Viral Video | গুনগুন গুপ্তা ভাইরাল ভিডিও

আজকের এই আর্টিকেলে তুলে ধরা হচ্ছে গুনগুন গুপ্তা ভাইরাল ভিডিও সম্পর্কে। যারা এ সম্পর্কে জানতে চান তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। Gun Gun Gupta Viral Video ঘটনাটি সত্যি নাকি মিথ্যা সেটি উদঘাটন করা হচ্ছে।

বর্তমান সময়ে কম বেশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে বিশেষ করে ফেসবুকে এবং instagram এর ব্যবহার অনেক বেশি। কয়েক বছর ধরে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে অনলাইন প্লাটফর্ম টিকটক। এখানে বর্তমানে কম বেশি অনেক ভিডিও তৈরি করে তেমনি ভারতের অনেকেও ভিডিও করে। অনেকে ভিডিও আপলোড করে নিজের দক্ষতাকে তুলে ধরার জন্য আবার অনেকে ইনকামের জন্য। যে কারণেই করা হোক না কেন এখানে নিয়মিত ভিডিও আপলোড করার মাধ্যমে একজনের জনপ্রিয়তা অর্জন করতে হয়। ঠিক তেমনি একজন হচ্ছেন tiktok সেলিব্রেটি এবং ইনস্টাগ্রামের সেই বিখ্যাত সেলিব্রেটি গুনগুন গুপ্তা। তার কয়েক লক্ষ কলা রয়েছে ফেসবুক এবং instagram।

গুনগুন গুপ্তা ভাইরাল ভিডিও

এখন আসি আমরা মূল ঘটনায়। আপনি যদি ফেসবুক অথবা ইনস্টাগ্রাম ব্যবহার করেন তাহলে একবার হলেও তাকে দেখেছেন। ছোট ছোট রিল ভিডিও গুলো অনেক জনপ্রিয়। তার হাসির দ্বারাই আকর্ষণে পড়ে যায় ভিডিও দেখার জন্য হাজার হাজার মানুষ। সম্প্রতি সময়ে ইনস্টাগ্রাম সেলিব্রেটিদের মধ্যে তার অবস্থান রয়েছে দেশ এগিয়ে ভারত এবং বাংলাদেশে।

Gun Gun Gupta Viral Video Link

কিন্তু বেশ কয়েকদিন ধরেই তাকে নিয়ে হচ্ছে প্রচুর আলোচনা এবং সমালোচনা। ভারত সহ বাংলাদেশের তার এই ভিডিওটি ভাইরাল হয়েছে যে তার মত একজন দেখতে হুবহু এর ভিডিও লিক হয়েছে। কিন্তু আদৌ সে কিনা সেটা জানা সম্ভব হয়নি। এ বিষয় নিয়ে কোন ধরনের মুখ খুলেননি তিনি। তবে তাকে নিয়ে অনেক রোস্ট ভিডিও করা হচ্ছে এমনকি অনেকে বলছেন তিনি সে। কয়েকজনের বেশ কয়েকটি প্রমাণ তুলে ধরলেও তাতে দেখা দিয়েছে আবার ভুল। যার কারণে আদৌ সে কিনা সেটা বলা সম্ভব হয়নি।

ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য

অনেকে এই ভাইরাল ভিডিওটি দেখার জন্য বসে রয়েছে। তবে তাদেরকে অনুরোধ করব যেটাই হোক এ সকল বিষয় থেকে দূরে থাকার। কারণ এ পর্যন্ত খবর পাওয়া অনুযায়ী গুনগুন গুপ্তা ভাইরাল ভিডিও প্রকাশ হয়নি।

Share This Article