ডাবল ইস্মার্ট মুভি, Double Esmart Movie

Jahid Hasan

আজকের এই প্রতিবেদন সাজানো হচ্ছে ডাবল ইস্মার্ট মুভি সম্পর্কে নিয়ে। কারণ আগামী কয়েক দিনের মধ্যে মুক্তি পেতে যাচ্ছে এই মুভিটি। যে সকল দর্শকরা Double Esmart Movie দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন এখন দেখে নিন।

ভারত এবং বাংলাদেশের অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছে সাউথ ইন্ডিয়ান মুভি গুলো। বিশেষ করে যখন এগুলা হিন্দি ডাবিং বাংলা ডাবিং এসেছে তখন থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে এই মুভি। বর্তমান সময়ে ভারতের হিন্দী অপরাধের পরের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই সাউথ ইন্ডিয়ান মুভি গুলো। প্রতি বছর প্রায় কয়েকটা করে দেশের জনপ্রিয় মুভিগুলো রিলিজ পায় এখানে। আর প্রতিবারের মতো এবারও মুক্তি পেতে যাচ্ছে আরেকটি আপকামিং মুভি। আর আজকে এই মুভি নিয়ে আলোচনা করা হবে। যাতে করে আপনারা এই মুভি সম্পর্কে পরিপূর্ণ ধারণা পান এবং জানতে পারেন অন্যান্য তথ্যগুলো। চলুন তাহলে নিচে থেকে দেখে নেই সেই বিষয়টি।

ডাবল ইস্মার্ট মুভি

আজকে আমরা যে মুভিটি নিয়ে জানব সেটি হচ্ছে Double Esmart Movie. মূলত এর আগের একটি পর্ব রয়েছে। বেশ কয়েক বছর আগে ইস্মার্ট সংকর নামের একটি মুভি প্রবেশ করে সাউথ ইন্ডিয়ান। তারে ধারাবাহিকতায় পরবর্তী এই মুভিটি রিলিজ করা হচ্ছে। তবে ধারণা করা হচ্ছে সেই মুভির কিছু অংশ থাকবে এখানে। অর্থাৎ সেতুর মতো একটু সম্পর্ক থাকবে এই দুইটি মুভি। অন্যদিকে রাম পথিনেনিৎ ভক্তদের জন্য দারুন একটি মুভি হবে এটি।

কারণ বিগত মুভিটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এবং তার লুক ছিল দুর্দান্ত। অন্যদিকে তার অভিনয় একদম ন্যাচারাল ভাবে ফুটে উঠেছে। গল্প কাহিনী ছিল অনেক ভালো। আর এবারের পরবর্তী ভালো হবে বলে অনেকে আশা করছেন বিশেষ করে রাম ভক্তরা বেশি আশাবাদী এই মুভিটি নিয়ে।

সকল বিষয় ঠিক থাকলে আগামী ১৪ জুন ২০২৪ সালের মুক্তি দেওয়া হবে এই মুভিটি। তামিল ভাষার পাশাপাশি হিন্দি ভাষায় এই মুভিটি একই সঙ্গে রিলিজ দেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে। আপনারা যারা ডাবল ইস্মার্ট মুভি দেখতে আগ্রহী তারা অপেক্ষা করুন এবং নির্দিষ্ট সময়ে দেখে নিন।

আরো অন্যান্য মুভি সংক্রান্ত আপডেট তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের বিনোদন ক্যাটাগরি দেখুন। কেননা এই ক্যাটেগরিতে তুলে ধরা হয়ে থাকে সকল বিনোদন জগতের আপডেট খবর গুলো সবার আগে।

অন্যান্য প্রতিবেদন- Urmi Javed Biography

Share This Article