উর্ফি জাবেদ বায়োগ্রাফি, Urmi Javed Biography

Jahid Hasan

বিনোদন খবরে আজকে রয়েছে উর্ফি জাবেদ বায়োগ্রাফি সম্পর্কে। যে সকল পাঠকরা Urmi Javed Biography সম্পর্কে জানবেন আপনার খুঁটিনাটিয়ে সকল বিষয় নিয়ে।

ভারতীয় চলচ্চিত্র জগতের অন্যতম একজন দুজন অভিনেত্রী হচ্ছে উর্মি। বিভিন্ন সময় বিভিন্ন কারণে তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মসহ ভারতবর্ষে ভাইরাল হয়ে থাকেন। তবে তার অভিনয়ের মাধ্যমে বেশি নয় বরং বিভিন্ন ধরনের পোশাক আশাকের মাধ্যমে তিনি বেশি সমালোচিত হয়েছেন। প্রায় সময় তিনি এই বিষয় নিয়ে সমালোচনা মুখে পড়ে যান। কিন্তু সাম্প্রতিক সময়ে যে বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা এসেছে সেটি হচ্ছে হঠাৎ করে তার মাথায় চুল নেই। অনেকে ভেবেছেন তিনি মূলত অসুস্থ যার কারণে এই অবস্থা হয়েছে। অনেকে বলছে তার নতুন স্টাইল। কিন্তু প্রকৃতপক্ষে কি ঘটেছিল তা অনেকেরই জানার বাইরে ছিল। অবশেষে জানা যায় তিনি একটি মুভিতে অংশগ্রহণ করছেন। আর সেই মুভিতে নিজেকে ভালোভাবে ফুটিয়ে তুলতে মূলত এই ধরনের লুক তাকে দেওয়া হয়েছে। যাতে করে সেখানে তিনি পারফেক্টভাবে নিজের ন্যাচারাল দিয়ে অভিনয় করতে পারেন।

উর্ফি জাবেদ বায়োগ্রাফি

বিভিন্ন কারণে সমালোচিত হলেও তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে ভারত সহ বিভিন্ন দেশের বিনোদন প্রেমিকদের কাছে। এখন আমরা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে এবং তার অন্যান্য কর্মজীবন সম্পর্কে জেনে নেব। যাতে করে আপনারা এই প্রতিবেদন থেকে তার সম্পর্কে খুঁটিনাটি সকল বিষয়গুলো জানতে পারেন।

জন্মস্থান এবং কর্মজীবন

তিনি 1997 সালের 15 ই অক্টোবর জন্মগ্রহণ করেন। তার জন্মস্থান হচ্ছে লখনও উত্তরপ্রদেশে। তিনি ভারতের একজন স্থায়ী নাগরিক। কর্মজীবন হিসেবে তিনি বেছে নিয়েছেন মডেল এবং বলিউডের অভিনেত্রী হিসেবে। মডেল হিসাবে অভিনয় শুরু করেন 2016 সাল থেকে। বাড়ে ভাইয়া কি দুলহানিয়া নামের একটি মুভির মাধ্যমে তিনি পরিচিতি হয়েছেন সবার কাছে বিনোদন জগতে।

পড়াশোনা

তিনি উচ্চতা ডিগ্রি অর্জন করেছেন। লখনও এর অ্যামিটি বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রী অর্জন করেন। এরপর সরাসরি গণযোগাযোগ স্নাতকোত্তর অর্জন করেন।

তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আর কোন তথ্য পাওয়া যায় না অথবা দায়িত্ব সম্পর্কে কোন আইডিয়া পাওয়া যায়নি। কিন্তু তার সম্পর্কে আরো বিস্তারিত তথ্যগুলো দেখতে হলে আপনারা নিচের ভিডিও দেখতে পারেন।

উর্ফি জাবেদ বায়োগ্রাফি ছাড়াও আরো অন্যান্য সেলিব্রেটি তারকাদের বায়োগ্রাফি দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়ুন। এখানে বিনোদন জগতের সেলিব্রেটি তারকাদের নিয়ে সকল নিউজগুলো করা হয়।

অন্যান্য প্রতিবেদন- শাকিব খানের তৃতীয় বিয়ের সম্পর্ক

Share This Article