শাকিব খানের তৃতীয় বিয়ের সম্পর্ক

Jahid Hasan

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ব্যাপক আলোচনা হচ্ছে শাকিব খানের তৃতীয় বিয়ে সম্পর্কে। কে তার তৃতীয় ‌ স্ত্রী হতে যাচ্ছে সে বিষয় নিয়ে সারা ফেলেছে বাংলার মিডিয়াতে।

বাংলা চলচ্চিত্রের জগতে বর্তমান সুপারস্টার হচ্ছে শাকিব খান। প্রায় দুই যুগ সময় ধরে তারা যত চলছে বাংলা ইন্ডাস্ট্রিতে। ব্যাপক সুনামের সাথে এবং জনপ্রিয়তার সঙ্গে এগিয়ে যাচ্ছে তিনি। মাঝে মাঝেই তিনি সমালোচনার আলোচনায় আসেন। বিগত কয়েকটি মুভির মাধ্যমে সারা দেশ জুড়ে এমনকি দেশের বাইরে ব্যাপক সুনাম অর্জন করেছে। কিন্তু সবচেয়ে বেশি আলোচনা সমালোচনা হয়েছে অপু বিশ্বাস এবং বুবলিকে নিয়ে। কারণ কয়েক বছর আগে তিনি অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন। সেখানে জন্ম নেয় জয়। তবে এটি সম্পূর্ণ গোপন ছিল যখন মিডিয়ার সামনে প্রকাশিত হয় তখনই ব্যাপক আলোচনা শিকার হয়। অন্যদিকে তার এক দুই বছর ফেরত না ফেরাতে বিয়ে করেন বুবলিকে।

তাকে বিয়ে করে আমেরিকায় থাকেন। হঠাৎ করেই তার পুত্র সন্তান নিয়ে হাজির হয় মিডিয়ার সামনে। যা ব্যাপক তোলপাড় এবং আলোচনা শিকার হয়। বিশেষ করে এই দুই ঘটনা নিয়ে প্রতিনিয়ত চলতে থাকে বিভিন্ন ধরনের সমালোচনা। অর্ধ যুগের বেশি সময় ধরে এই সকল বিষয় নিয়ে ব্যাপক জল ঘোলাটে হচ্ছে বিনোদন পাড়ায় এবং তার ব্যক্তিগত জীবনে। অপু বিশ্বাস এবং বুবলির মধ্যে ঝগড়া যেন প্রতিনিয়ত লেগে থাকে।

শাকিব খানের তৃতীয় বিয়ের সম্পর্ক

তাদের এই রেশ কাটতে না কাটতেই নতুন একটি ঘটনা শোনা যাচ্ছে। এটি হচ্ছে শাকিব খান আরেকটি বিয়ে করতে চাচ্ছেন সে ঠিক নিজের পরিবারের পছন্দের। আরে এই ঘোষণাটি দেওয়ার পর বিনোদনপাড়ায় আবার নতুন করে আলোচনা এসেছে। অনেকেই জানতে চাচ্ছেন তিনি কাকে বিয়ে করতে চাচ্ছেন। কিন্তু সে বিষয়ে সম্পর্কে এখনো সুস্পষ্ট কোন কথা বলেননি শাকিব খান।

তবে বেশ শক্তিশালী গণমাধ্যম থেকে জানা গিয়েছে তিনি তার পরিবারের পছন্দে বিয়ে করবেন এবার। স্ত্রী কে হবে তা নির্ধারণ করা হয়নি। তবে শাকিব খানের পছন্দ ছিল পূর্বে থেকে ডাক্তার মেয়ে। হয়তোবা এমন কাউকেই বিয়ে করতে চাচ্ছেন তিনি। এ বিষয় সম্পর্কে আপডেট তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে আমরা জানিয়ে দেবো।

অর্থাৎ শাকিব খানের তৃতীয় বিয়ে সম্পর্কে আমরা তথ্য জানতে হলে অবশ্যই আমাদের নোটিফিকেশন অন করে রাখুন। কেননা নোটিফিকেশন অন করে রাখলে নিউজগুলো সবার আগে পেয়ে যাবে না আপনি।

অন্যান্য প্রতিবেদন: শাকিব খানের তুফান মুভি

Share This Article