নায়িকা ইধিকা পালের ছবি ভাইরাল

Jahid Hasan

সম্প্রতি সময়ে প্রিয়তমা মুভির নায়িকা ইধিকা পালের ছবি ভাইরাল হয়েছে। এমনকি তিনি তার ইনস্টাগ্রাম পেজ থেকে ঐশ্বরিয়া নিয়েছেন এমনটাই নিশ্চিত হওয়া গেছে। আমাদের আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে সে বিষয় সম্পর্কেই জানানো হচ্ছে।

বাংলাদেশের মুভি জগত ইতিহাসের রেকর্ড ভেঙে দিয়েছে শাকিব খানের অভিনীত প্রিয়তমা। ২০২৩ সালের কোরবানি ঈদের পর এটির মুক্তি হয়। প্রথম দিক থেকে শেষ পর্যন্ত এর দর্শক ছিল অত্যন্ত বেশি। বাংলাদেশ ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি। বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বেশি ইনকামের মুভিটি হচ্ছে বেদের মেয়ে জোসনা, যেখানে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন এবং অন্যান্য অভিনেতারা। এই মুভিটির মোট আয় ছিল ২০ কোটি টাকা। অন্যদিকে প্রিয়তমা মুভির আয় বেড়ে গিয়েছিল অনেক বেশি এর থেকে। তবে আজকে আমরা এই প্রতিদ্বন্দিতার মধ্যে যাব না জানবো এখানে অভিনীত নায়িকা সম্পর্কে। বাংলাদেশের সুপার স্টার শাকিব খান এখানে অভিনয় করেছেন এবং তার বিপরীতে অভিনয় করেছেন ইধিকা পাল।

নায়িকা ইধিকা পালের ছবি ভাইরাল

মূলত এটি হচ্ছেন একজন ইন্ডিয়ান নায়িকা যার বাংলাদেশের প্রথম মুভি। মেইন চরিত্রে অভিনয় করেছেন এই প্রথম তিনি তাও আবার বাংলাদেশে। তার প্রথম মুভিটি এমন সারা ফেলবে এবং এত জনপ্রিয় হবে সে কখনো আশা করেনি এমনটাই জানিয়েছেন। বাংলাদেশের মানুষের কাছে চির কৃতজ্ঞ থাকবে সে বিষয়টি উপস্থাপন করেছিলেন। তার অল্পতেই এত ভক্ত হওয়ার অন্যতম কারণ হচ্ছে এই মুভিতে তার কিউটনেস এর কারনে। এখানকার একটি ডায়লগ ভাইরাল হয়ে যায় যা বাংলার আম জনতা মানুষের কাছে অতি প্রিয় হয়ে দাঁড়ায়। এরপর থেকেই এপার ওপার বাংলায় প্রচুর জনপ্রিয়তা অর্জন করে এই অভিনেত্রী।

নায়িকা ইধিকা পালের ছবি ভাইরাল

তার ড্রেসের অশ্লীলতা নিয়ে প্রশ্ন করেছিলেন অভিনেতা ডিপজল। তার কথাকে সমালোচনা করেছেন সাধারণ মানুষ সহ বিভিন্ন ধরনের মিডিয়া জগতের মানুষেরা। কিন্তু অবশেষে তার কথাই অনেকটা সত্যের পথে যাচ্ছিল। কারণ কয়েকদিন আগে এই ইধিকা পাল তার ইনস্টাগ্রামে বেশকিছু ছবি প্রকাশিত করে। সেগুলোতে পোশাকের বেশ তারতম্য দেখা দিয়েছে যার কারণে এত সমালোচিত হচ্ছেন তিনি। তাকে নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা করে আসছিল অবশেষে তিনি বাধ্য হয়ে ইধিকা পালের ছবি ভাইরাল গুলো রিমুভ করে ফেলেন। এমনটাই নিশ্চিত হয়েছে তার instagram পেজ থেকে।

More: ডিপজল ও ইধিকা পালের ভাইরাল বক্তব্য

Share This Article