ডিপজল ও ইধিকা পালের ভাইরাল বক্তব্য

Jahid Hasan
ডিপজল ও ইধিকা পালের ভাইরাল

বাংলাদেশের বিনোদন ক্ষেত্রে সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে ডিপজল ও ইধিকা পালের ভাইরাল বক্তব্য। ডিপজল আক্রমাত্মকভাবে কথা বললেও অপরদিকে এই ভারতীয় নায়িকা বেশ শীতলতার সাথে এ কথাটি বলেছে।

বাংলাদেশের ইতিহাসে বিখ্যাত চলচ্চিত্র বেদের মেয়ে জোসনাকে ছাড়িয়ে গিয়েছে। অর্থাৎ ইনকামের দিক থেকে হারিয়ে ফেলেছে এই সিনেমা ও প্রিয়তমা। এক্ষেত্রে অভিনয় করেছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান আর ভারতীয় অভিনেত্রী ইধিকা পাল। বিশেষ করে তার কিউটনেস সকল ডায়লগ গুলো জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে বাংলাদেশের চলচ্চিত্র ভক্তদেরকে। তার বিভিন্ন ডায়লগকে কপি করে অভিনয় করছে tiktok সহ বিভিন্ন ধরনের শর্ট ভিডিও প্ল্যাটফর্ম গুলোতে। প্রথম সিনেমাতেই তিনি এত ধামাকা করতে পারবেন বাংলাদেশে সেটি নিজেও কল্পনা করতে পারেনি। এই নিয়ে তিনি অনেক সন্তুষ্ট প্রকাশ করেছেন বাংলা দর্শকের কাছে এবং অন্যান্য কর্মকর্তাদের কাছে। আরো প্রকাশ করেছেন বাংলাদেশ আরও সিনেমা করতে আগ্রহী আছেন তিনি।

ডিপজল ও ইধিকা পালের ভাইরাল

প্রথম থেকেই সুনাম কুড়িয়ে আসছে এই সিনেমাটি। বাংলাদেশের সকল রেকর্ড ভেঙে দিয়েছে এ সিনেমাটি ইনকামের দিক থেকেও এবং দর্শকদের মন কেড়েও। কিন্তু সম্প্রীতি সময়ে সোশ্যাল মিডিয়াতে ডিপজল একটি বোমা ফাটায় এই নায়িকা নিয়ে। তিনি বলেন এদিকে পাল যে ধরনের পোশাক পড়েছে তা বাংলাদেশের শোভা পায় না। যে দেশে বসবাস করেন সে দেশের পোশাক সে দেশে পড়াই উত্তম। অনেকেই বলেছেন ডিপজল তার পোশাকের অশ্লীলতাকে তুলে ধরেছে।

Also: উরফি জাবেদের টাকার পরিমান

অন্যদিকে এ বিষয় নিয়ে মুখ খুললেন ইধিকা পাল। তিনি শুধুমাত্র বলেছেন এত বড় মাপের শিল্পীর কাছ থেকে এমন মন্তব্য আশা করে নীতি নেই। তিনি অন্যভাবেও বলতে পারত। আমি তাকে যথেষ্ট পরিমাণ সম্মান করি এবং আশা করি তার কাছ থেকে এমন মন্তব্য আর পাব না। ডিপজলের প্রতি সম্মান রেখেই মন্তব্য করেন এবং সকল কথাগুলো ফুটিয়ে তোলেন। আরো বিনোদন সংক্রান্ত সকল আপডেট তথ্যগুলো পেতে অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন।

Share This Article