মোয়ানা ২ অ্যানিমেশন মুভি, Moana 2 Release Date

Jahid Hasan

সকল কিছু ঠিক থাকলে আগামী নভেম্বর মাসেই মুক্তি দেওয়া হবে মোয়ানা ২ অ্যানিমেশন মুভি। যারা Moana 2 দেখতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে বিস্তারিত আরও তথ্যগুলো দেখে নিন এবং জেনে নিন অন্যান্য বিষয়গুলো।

সারা বিশ্বজুড়ে এনিমেশন মুভির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। বিশেষ করে সেগুলো যদি আধুনিক গ্রাফিক্সের হয় তাহলে তো কথাই নেই। যেখানে বড় বড় বাজেটের মুভি গুলো অস্কার পুরস্কার পায় না সেখানে অনা এসে এনিমেশন গুলো দুর্দান্ত সাফল্য নিয়ে আসছে সাম্প্রতিক সময় গুলোতে। আজকে এমন একটি এনিমেশন মুভি নিয়ে আলোচনা করব যেটি আপনাকে দুর্দান্ত উপভোগ করার সুযোগ দিবেন। মূলত আজকে আমরা আলোচনা করব মোয়ানা এর দ্বিতীয় পর্ব সম্পর্কে। কেননা প্রথম পর্ব রিলিজ হয়েছিল ২০১৬ সালে। ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সবার কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে এই মুভিটি। বেশ কয়েকটি বড় বড় পুরস্কার পেয়েছে এই মুভি।

Moana 2 Release Date

এরপর দীর্ঘ সময়ের দ্বিতীয় পর্ব রিলেস হতে যাচ্ছে আগামী নভেম্বর মাসে। ২৭ নভেম্বর ২০২৪ অফিস অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছে। এই তারিখ যে কোন সময় পরিবর্তন হতে পারে সেটিও দেওয়া হয়েছে। তবে সবচেয়ে সম্ভাব্য তারিখ হচ্ছে এই তারিখেই রিলিজ দেওয়া হবে এবং অফিসার ভাবে কয়েকটি ভাষায় মুক্তি পাবে।

এ সকল দর্শকরা মোয়না টু দীর্ঘ সময় ধরে দেখার জন্য অপেক্ষা করেছিলাম তাদের অপেক্ষার প্রহর এখন শেষ। এখানে পূর্বের পর্বের মতো থাকবে মূল চরিত্রে যারা ছিল। তবে কাহিনীটি কিছুটা ভিন্ন হতে পারে বলে জানানো হয়েছে। অন্যদিকে যারা এটি দেখার অপেক্ষায় রয়েছেন তারা সরাসরি হলে গিয়ে দেখতে পারবেন অথবা যখন উঠে প্ল্যাটফর্ম গুলোতে দেওয়া হবে। তখনও দেখে নিতে পারেন।

মূলত এটি আমেরিকান সংস্কৃতির একটি অ্যানিমেশন মুভি। যদিও এর আগে সিরিজ ছিল তবে সাম্প্রতিক সময়ে এটি বড় আকারে প্রকাশিত করেছেন তারা। Moana 2 মুভি ছাড়া আরো অন্যান্য মুভির সকল তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন। কেননা এখানে আপকামিং মুভি নিয়ে আলোচনা করা হয়ে থাকে বিস্তারিত তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: Singam Again Movie Download

Share This Article