সৌরভ এবং দর্শনা বিয়ের ছবি ভাইরাল

Jahid Hasan

নেট জগতে বাংলাদেশ এবং ভারতসহ বিভিন্ন জায়গায় ভাইরাল হয়েছে সৌরভ এবং দর্শনা বিয়ের ছবি। সম্প্রীতি সময়ে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন একে অপরের সাথে।

ওপার বাংলার অন্যতম একজন দক্ষ অভিনেতা হচ্ছে সৌরভ। ছোট পর্দার বিভিন্ন নাটক থেকে শুরু করে বড় বড় চলচ্চিত্রে তার অভিনয় করতে দেখা দিয়েছে। বিশেষ করে ওয়েব সিরিজ গুলোতে তার পারফরম্যান্স দেখার মত এবং তার ভক্ত রয়েছে অনেক। শেষের দিকের ওয়েব সিরিজ গুলো বেশি জনপ্রিয়তা অর্জন করেছিল। দিকে রয়েছে চিত্র নায়িকা দর্শনা। তিনি বাংলা চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি দক্ষিণ ভারতের বেশ কয়েকটি বড় বড় মুভিতে অংশগ্রহণ করেছিলেন। শুধু কলকাতা নয় পুরো ভারত জুড়ে তার খেতে রয়েছে এবং পরিচিত রয়েছে। এ দুইজনের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে কত কয়েক দিন আগে।

সৌরভ এবং দর্শনা বিয়ের ছবি ভাইরাল

সৌরভকে নিয়ে অন্য এক নায়িকার প্রেমের গুঞ্জন শোনা গেলেও সেটি সম্পূর্ণভাবে একটি কাল্পনিক ছিল। কিন্তু তার বাস্তবে অন্য একটি প্রেমিকা ছিল সেটা অনেকেই কল্পনা করতে পারে নাই। সৌরভ তার নিজের কল্পনাকে সত্যি করেছে। যেভাবে বিয়ে করতে চেয়েছিল সেভাবে বিয়ে করেছে তার প্রেমিকাকে। তাদের ছবি তোলা থেকেই বোঝা যায় তারা কতটা প্রস্তুতি গ্রহণ করছে এবং তার প্রিয় মানুষটাকে কতটা সাজিয়েছেন। আইবুড়ো ভাব থেকে শুরু করে বিয়ে পর্যন্ত সকলেই ছিল ঐতিহ্যময় আয়োজন।

দর্শন আগেই বলেছিলেন রুপার কাছে তৈরি শাড়ি পরবেন লাল টুকটুকে এবং সৌরভ তার সাথে মিল রেখেই কাশ্মীরি শাল পড়েছিলেন। আসুন এখন আমরা তাদের ছবিগুলো দেখে নেই।

জায়েদ খানের ভাইরাল নাচ ভিডিও

সোশ্যাল মিডিয়াতে সৌরভ এবং দর্শনা ছবি ভাইরাল হয়েছিল সেই ছবিগুলোর মধ্যে এগুলো অন্যতম। যারা আরো অন্যান্য ছবিগুলো দেখতে চান তারা অবশ্যই তাদের instagram অথবা ফেসবুক পেজে ভিজিট করতে পারেন।

Share This Article