জায়েদ খানের ভাইরাল নাচ ভিডিও

Jahid Hasan

বাংলাদেশ মিডিয়াপাড়া সহ বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ সময় ধরে আলোচনা রয়েছে চিত্রনায়ক খান। আজকে তার অর্থাৎ জায়েদ খানের ভাইরাল নাচ এবং বক্তব্য নিয়ে আলোচনা করব আপনাদের সামনে।

বিশেষ করে ২০২৩ সালের প্রথম দিক থেকে তার অনেক কিছুই ভাইরাল। বিভিন্ন ধরনের ইন্টারভিউ আবার নাচ ইত্যাদি সকল বিষয়গুলো। এ বিষয়টি তাকে কোন ধরনের নেতিবাচক কথা বলতে শোনা যায়নি এবং দর্শকদের কাছেও তেমন ভাবে সমালোচিত হননি। ভালোভাবেই উপভোগ করছেন যায়েদ খান এবং সাধারণ দর্শকরা। তিনি এক সময় বাংলাদেশ চলচ্চিত্রের সভাপতি ছিলেন। গত নির্বাচনে তিনি পরাজিত হয় এ জায়গা থেকে ছিটকে পড়েন। তারপর থেকেই তার বিভিন্ন ধরনের মন্তব্য এবং কথাগুলো আলোচনায় আসে মিডিয়াতে। এমন কিছু কথা আপনাদের সামনে তুলে ধরবো আজকে।

জায়েদ খানের ভাইরাল নাচ ভিডিও

প্রথমদিকে ভাইরাল হয়েছিলেন বেশ কয়েকটি ইন্টারভিউ। এখানে উল্লেখ করেছিলেন তার পোশাক আশাক এবং রোলেক্স ঘড়ি সম্পর্কে। অনেকের দাম জানতে চেয়েছিলেন কিন্তু সে দাম বলেনি। সেই সময়কার ভিডিও সবচেয়ে বেশি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার সহ। বিভিন্ন ধরনের টিক টক ভিডিওসহ রিলস ভিডিও তৈরি করা হয়েছিল। সেখানে সমালোচিত হওয়ার পরেই আবারো হয়েছিলেন একটি নাচের ভিডিওর মাধ্যমে। নাচের ভিডিওতে দেখা যায় তিনি বারবার ডিগবাজি দিতেছেন আবার বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি করতেছেন।

Zayed Khan Viral dance

এর মাধ্যমে তিনি ভাইরাল হয়ে যান আবার ফেসবুক এবং ইউটিউব সহ বিভিন্ন ধরনের প্লাটফর্ম গুলোতে। আজকের এই প্রতিবেদনে যারা তার নাচের ভিডিওটি দেখতে চান তারা অবশ্যই নিচে দেওয়া লিংকে প্রবেশ করুন। এখানে তার নাচের ভিডিও তুলে ধরা হয়েছে। এখানে দেখা হয়েছে তিনি বিভিন্ন ধরনের নাচে অংশগ্রহণ করেছিলেন সেই ভিডিওটি। এছাড়াও জায়েদ খানের নাচের ভাইরাল ভিডিও ছাড়াও আরো অন্যান্য ভাইরাল বক্তব্য গুলো দেখতে হলে আমাদের ওয়েবসাইটের বিনোদন খবর দেখবেন। আমাদের পত্রিকায় বিনোদন জগতের সকল তথ্যগুলো তুলে ধরা হয় সবার সামনে।

More: লায়লাকে কেন মারধর করল প্রিন্স মামুন

Share This Article