তানজিন তিশা আত্মহত্যা সত্যিই কি

Jahid Hasan
তানজিন তিশা আত্মহত্যা সত্যিই কি

মিডিয়াতে ছড়িয়ে পড়েছে তানজিন তিশা আত্মহত্যার ঘটনা। অনেকে জানতে চেয়েছে সত্যিই তিনি আত্মহত্যা করেছেন কিনা। আবার অনেকে বলছেন এটি নাটকের একটি স্ক্রিপ্ট কিন্তু প্রকৃতপক্ষে কি ঘটনা ঘটেছে আজকে আপনাদের সামনে উপস্থাপন করব।

আজ সকাল থেকেই মিডিয়াতে বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে চলে গেছে তানজিল তিশা এর আত্মহত্যার চেষ্টা ঘটনাটি। কিন্তু কমেন্টে দেখা যাচ্ছে বেশিরভাগ মানুষ জানতে চাইছে এটি কোন নাটক এবং কবে রিলিজ হবে সে বিষয়টি। অর্থাৎ দর্শকরা এখন পর্যন্ত এটির সত্যতা প্রমাণ পাইনি বলেই তারা এমনটা করছে। আবার অনেক সময় দেখা যায় কিছু ভুয়া পেজ গুলো এই ধরনের টাইটেল দিয়ে নাটকের ঘটনাটি বলে দেয় যার কারণে ফেসবুক ব্যবহারকারীরা এতে বিশ্বাস করতে পারে না। এবার কি সত্যিই তাই হয়েছে নাকি এটাও কোন নাটকের পূর্বপরিকল্পনা সেটা জানার জন্য আগ্রহ প্রকাশ করছে সাধারণ দর্শকরা। আজকের এই আর্টিকুলার মাধ্যমে আপনাদেরকে এ বিষয়টি পরিষ্কারভাবে তুলে ধরব।

তানজিন তিশা আত্মহত্যার ঘটনা

সর্বশেষ খবর অনুযায়ী জানা যায় তার সম্পর্ক ছিল অর্থাৎ রিলেশন ছিল আরেক নাটক অভিনেতা ফারহানের সাথে। এই ফারহান হচ্ছে মুশরিক ফারহান। গতকালকে তিনি রাতের দিকে চলে যান ফারহানের উত্তরার বাসাতে সেখানে বেশ কিছুক্ষণ তর্ক বিতর্ক হয়। এরপর সেখান থেকে তার নিজের বাসায় ফিরে এবং বেশ কয়েকটি ওষুধ সেবন করে যার কারণে তিনি অচেতন হয় এবং আত্মহত্যার চেষ্টা করে। অবশেষে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে স্টমাক ওয়াশ করানো হয় এমন খবর পাওয়া যায়। তাকে অন্য একটি হাসপাতালে পাঠানো হয়। খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ সংবাদ মাধ্যম থেকে।

এদিকে তানজিন তিশা আত্মহত্যা সত্যিই কি না? বিষয় নিয়ে যদি আপনার সংশয় থাকে তাহলে আপনি এই আর্টিকেলের মাধ্যমে অবশ্যই পরিষ্কার জানতে পারলেন। এরকম সর্বশেষ বিনোদন খবর গেল পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত করবেন। কেননা আমাদের ওয়েবসাইটে নিয়মিত বিনোদন সকল খবর গুলো আপডেট দেওয়া হয়ে থাকে সবার আগে। তবে মুঠোফোনের সাথে যোগাযোগ করলে কোন ধরনের তথ্য পাওয়া যায়নি তার থেকে বা তার পরিবার থেকে। update তথ্য পাওয়া মাত্রই আমরা আপনাদেরকে জানিয়ে দেবো।

Related: রাফসান সাবাব কোনভাবেই এশাকে নিয়ে সংসার করবেন‌ না

Share This Article