রাফসান সাবাব কোনভাবেই এশাকে নিয়ে সংসার করবেন‌না

Shaheda Jannat
রাফসান সাবাব কোনভাবেই এশাকে নিয়ে সংসার করবেন‌না

আধুনিক এই যুগে জনপ্রিয় পরিচিত মুখ উপস্থাপক রাফসান সাবাব তার বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন এবং এই বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে না খুলতে তুমুল আলোচনার সৃষ্টি করছেন এ নেট দুনিয়ায়। যদিও চিকিৎসক সানিয়া এশাকে ভালোবেসে বিয়ে করছেন তবু বেশি দিন একই ছাদের নিচে বাস করতে পারলেন না উপস্থাপক রাফসান সাবাব ও চিকিৎসক সানিয়া এশা।

বিয়ের তিন বছরের মাথায় সংসার ভাঙ্গার খবর দিলেন জনপ্রিয় এই জুটি। রাফসান এর অন্য নারীর সাথে সম্পর্ক নিয়ে কথা উঠে রাফসান সাবাব বিচ্ছেদের এই বিষয় ও অন্য নারীর সাথে সম্পর্ক নিয়ে চুপ থাকলেও বিষয়টা তার স্ত্রী এষার এক ফেসবুক পোষ্ট এর পর মুখ খুললেন এই উপস্থাপক তিনি বলেন কোনমতে এষার সাথে সংসার চালিয়ে যেতে চাই না । রাফসান বলেন আমরা দেড় বছর আগে থেকেই বিচ্ছেদের কথা বলছি এবং আমরা কোন মতে স্বামী স্ত্রী নয় আমরা আলাদা থাকছি।

কোনভাবেই এশাকে নিয়ে সংসার করবেন‌না

রাফসানের ডিভোর্স ঘটনা 

রাফসান সাবাব বলেন কোন পাবলিক place এ আমাকে কোন নারীর সাথে দেখা গিয়েছে বলে সংসার ভাঙছে একথা না বলাই উত্তম। তিনি আরো বলেন যদি কোন কারনে ঘর ভেঙেছে একথা ভাবেন তাহলে ভাববেন কারন আমি। আমার কারন ই ঘর ভেঙেছে কেননা সারাদিন কাজ শেষে যে ঘরটায় ফিরি সেই ঘর ই যদি ঘর না হয় তাহলে সেই ঘরে না থাকাই ভালো সে ঘরকে ঘর না বলাই শ্রেয়। সারা দিন কাজ শেষে ক্লান্ত শরীরে যদি নিজের ঘরটায় শান্তি না পাই তাহলে সেটাতো কোন ঘর নেয়।

Share This Article