রাফসানের ডিভোর্স ঘটনা | Rafsan Divorce Topic

Jahid Hasan
রাফসানের ডিভোর্স ঘটনা | Rafsan Divorce Topic

ফেসবুকে ভাইরাল হচ্ছে রাফসানের ডিভোর্স সম্পর্কে আলোচনা নিয়ে। কারণ সম্প্রতি সময়ে তাদের বিচ্ছেদ ঘটেছে এমনকি আলাদা হয়ে গেছেন দুজনে। কি কারনে আলাদা হয়েছেন এখন পর্যন্ত জানা যায়নি তবে এ পর্যন্ত আমরা যে সকল তথ্য পেয়েছি সে সম্পর্কেই আপনাদেরকে জানাবো।

ফেসবুকের সবচেয়ে ভাইরাল টপিকের মধ্যে এখন হচ্ছে এই রাফসান বিয়ে এবং ডিভোর্স নিয়ে। আপনারা আবার ভেবে নিয়েন না রাফসান দা ছোট ভাই অথবা টেক এক্সপার্ট রাফসান। মূলত ইনি হচ্ছেন রাফসান সাবাব। আপনি যদি টেলিভিশন দেখেন অথবা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করেন তাহলে অবশ্যই তাকে একবার হলেও দেখেছেন। তরুণ প্রজন্মের নতুন একজন স্মার্ট উপস্থাপকের তালিকায় রয়েছে তার নাম। যদিও তার গায়ের রং নিয়ে অনেক কথা হয়েছিল কিন্তু সব সমালোচককে পিছে ফেলে তিনি হয়ে উঠেছেন দেশের সেরা উপস্থাপক। বিশেষ করে চ্যানেল আয়ের গেজ দা পিপল হোস্ট করে তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এবং সবার পরিচিতি লাভ করেছেন।

রাফসানের ডিভোর্স ঘটনা

বেশ কয়েক বছর আগে তিনি এক ডাক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তখন দুই জনই প্রশংসিত হয়েছিলেন সাধারণ জনগণের কাছে। বিশেষ করে তার বিয়ের অনুষ্ঠান অনেক ভাইরাল হয় এবং অনেকের কাছে তা ভালো লাগে। ছোট শিল্পী থেকে অনেক বড় তারা কারা তার অনুষ্ঠানে গিয়েছিল অর্থাৎ বিয়ের পার্টিতে জয়েন করেছিলেন। হঠাৎ করেই তিনি ফেসবুকে তার ডিভোর্সের কথা পোস্ট করেন এবং পাবলিকলি ঘোষণা দেন। কিন্তু অনেকেই তার সমালোচনার মেতে ওঠে। কি কারনে ডিভোর্স হয়েছে তবে কি কারনে হচ্ছে এই বিষয় নিয়ে এখন পর্যন্ত তাদের মধ্যে কেউ বলেননি।

রাফসান এবং জেফার সম্পর্ক

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে রাফসান এবং জেফা সম্পর্ক। কারণ রাফসানের ডিভোর্স ঘটনা নিয়ে জেফার জড়িত রয়েছে এমনটাই বলছে অনেকে। এমনটা গুঞ্জন শোনা যাচ্ছে তাদের মধ্যে সম্পর্ক রয়েছে অনেক আগে থেকে যাকে কেন্দ্র করে এই ডিভোর্সের ঘটনা ঘটেছে। তবে তুলনামূলকভাবে ট্রলের শিকার হচ্ছে রাফসান। গতকালকে তার ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওর মাধ্যমে তিনি আরো সমালোচনার তীব্রতায় পড়ে গেছে। কিন্তু এখন পর্যন্ত পরিষ্কার কোন ধারণা পাওয়া যায়নি। মূল ঘটনা জানার সাথে সাথে আমরা আপডেটের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো সব।

More: ডিপজল ও ইধিকা পালের ভাইরাল

Share This Article