চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহ বিচ্ছেদ তিন ক্ষেত্রে হ্যাটট্রিক

Shaheda Jannat

বিবাহ অত্যন্ত পবিত্র একটি বিষয় কিন্তু কিছু কিছু ক্ষেত্রে কিছু কিছু লোকের জন্য এই বিবাহ হয় গেছে …….. অনেক সহজ বিষয় যেকোন সময় বিয়ে আবার যেকোন সময় বিচ্ছেদ বিশেষ করে আমাদের বিনোদন জগতের তারকারা বিয়ে করেন হুট করে আবার হুট করে বিচ্ছেদ এর ঘোষণা দেন। তেমনি চিত্রনায়িকা মাহিয়া মাহি কাল রাত ঘোষনা দিলেন রাকিব এর সাথে আর থাকছেন না ডিভোর্স দিয়ে আলাদা হয়ে গেছেন।

বিয়ে ডির্ভোস সহ তিন ক্ষেত্রে হ্যাটট্রিক পূরন করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো বিচ্ছেদ অর্থাৎ ডির্ভোস। হায়রে এবারও টিকলো না আলোচিত সমালোচিত নায়িকা মাহিয়া মাহির সংসার কেন এইসংসার ভাঙন কেন এই নিষ্পাপ সন্তানের উপরে বাবার ছায়া দূরে ঠেলে দেওয়া?

শুক্রবার তিন বারের মতো স্বামী রাকিব সরকারের সাথে বিচ্ছেদের ঘোষনা দিলেন মাহি তা ও আবার গভীর রাতে এই ঘোষণা দিলেন। শুক্রবার রাতে মাহিয়া মাহি বলেন আমাকে এমন একটি সিদ্ধান্ত নিতে হবে তা আমি ভাবতেই পারিনি তবে আমাদের একটি কথা কেন না ভেবে এই ভাঙন কেন এই অবুঝ শিশুর কাছ থেকে বাবার আদর দূরে ঠেলে দেওয়া ?

মাহিয়া মাহির বিবাহ বিচ্ছেদ তিন ক্ষেত্রে হ্যাটট্রিক

মাহিয়া মাহি বলেন আমি আর রাকিব খুব ভালো বুঝাপড়া থেকে বিবাহের সিদ্ধান্ত নিয়েছিলাম কিন্তু কোন একটি সময় এসে দাঁড়ালো আমরা দুজন দুজনের জন্য নয় তাই এই পথ বেছে নিলাম মাহিয়া মাহি বলেন আমার ছেলের জন্য দোয়া করবেন। অবশ্যই নিষ্পাপ অবুঝ শিশুর জন্য সবার ই দোয়া থাকে আমাদের ও তাই।

চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের হ্যাটট্রিক তিন বারের মতো পূরন হওয়ার পর এবার ডির্ভোসের হ্যাটট্রিক তিন বার পূরন হলো।

আলোচিত নায়িকা হিসেবে পরিচিত মাহিয়া মাহি তিনি বলেন আমাদের ফারিশ এর জন্য দোয়া করবেন। মাহিয়া মাহি প্রথম বিয়ে হয় শাওন নামের এক ছেলের সাথে তারপর সিলেটের অপুর সাথে অপুর সাথে বিবাহ বিচ্ছেদ এর পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাকিব এর সাথেই কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস এই বিয়ে ও টিকে নি মাহির।

More: ভারতীয় বিজ্ঞাপনে জনি সিন্স

Share This Article