ভারতীয় বিজ্ঞাপনে জনি সিন্স এবং রণবীর সিং: India Tv Ad Johnny Sins

Jahid Hasan

এবার ইন্ডিয়ান টিভি সিরিয়ালে দেখা যাচ্ছে জনি সিন্সকে। ফেসবুকে ভেসে বেড়াচ্ছে রণবীর সিং এবং জনি সিন্স এর একটি অভিনয়ের দৃশ্য। তাহলে আমরা এই ভিডিও এবং অন্যান্য বিষয় সম্পর্কে জেনে নেই। আসুন আমরা India Tv Ad Johnny Sins জেনে নেই।

ফেসবুকে এবং বিভিন্ন ধরনের প্লাটফর্মসহ একটি ভিডিও ছড়িয়ে যাচ্ছে সেটি হচ্ছে তাদের এই ভিডিও। এই বিদেশী তারকা কেন ইন্ডিয়াতে এসেছে এবং কেন হঠাৎ তাদের এই ভিডিওটি ভাইরাল হয়েছে। আবার তার সঙ্গে দেখা গিয়েছে ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতার রণবীর সিং। কোনভাবেই বিশ্বাস করতে পারছিল না এই ঘটনাটি সত্যি। কেন ভারতে আসলো এবং কেন এটি সিরিয়ালে অংশগ্রহণ করেছিল সে বিষয়টি জানার আগ্রহ রয়েছে সবার। আজকের এই প্রতিবেদনে সে বিষয় সম্পর্কে নিয়েই আমরা তুলে ধরব। প্রকৃতপক্ষে কি হয়েছে এবং দর্শকদের জানার আগ্রহ নিয়ে সকল তথ্যগুলো।

ভারতীয় বিজ্ঞাপনে জনি সিন্স এবং রণবীর সিং

প্রথম দিকে অনেকে বলতেছিল এই ভিডিওটি সম্পূর্ণ ফেক। বেশিরভাগ মানুষই বলেছিল এটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স অথবা ডিপ ফেক এর মাধ্যমে করা হয়েছে। সবার ধারণাকে ভেঙ্গে দিয়ে অবশেষে প্রকাশিত হয়েছে মূল কথা। মূলত প্রকৃত বক্ষে এখানে রণবীর সিং এবং জনি সিন্সকে একসাথে দেখা দিয়েছে। অভিনয় করেছেন একসঙ্গে এবং তাও আবার ভারতের টিভি সিরিয়ালে। গুজব উঠেছিল এটি টিভি সিরিয়াল পরবর্তী সময়ে জানা যায় এটি একটি ভারতীয় ডেইলি সোপের একটি বিজ্ঞাপন।

বিজ্ঞাপনে দেখা যায় উভয়ই ভারতীয় ট্রেডিশনাল পোশাক পরে অভিনয় করেছেন। রনবীর সিং জনি সিন্স এর বড় ভাই হিসেবে অভিনয় করেছেন। প্রথমে এই বিজ্ঞাপন শুরু হয় ঝগড়া মাধ্যমে পরবর্তী সময়ে তিনি এসে সকল সমস্যার সমাধান করে দেন। মনটাই দেখা দিয়েছে এ বিজ্ঞাপনে। পরে হাস্য রসাত্মক দিয়ে বিজ্ঞাপনটি শেষ করে দেওয়া হয়েছে।

এদিকে ভারতীয় বিজ্ঞাপনে জনি সিন্স অভিনয় করেছেন এই বিষয়টি ভারতসহ বাংলাদেশ এবং আন্তর্জাতিক পর্যায়ে বেশ ভাইরাল হয়ে যায়। আপনারা যারা এই বিজ্ঞাপনটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই উপরের দেওয়া ভিডিও থেকে আপনারা ভিডিওটি দেখে নেবেন।

পড়ুন: ভালোবাসা দিবসের নতুন নাটক

Share This Article