ভালোবাসা দিবসের নতুন নাটক ২০২৪

Jahid Hasan

আগামী ১৪ই ফেব্রুয়ারি আসছে ভ্যালেন্টাইন ডে। এই উপলক্ষে নিয়ে হাজির হয়েছে ভালোবাসা দিবসের নাটক নিয়ে। আর যারা এই নাটকগুলো উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে আপনারা Valantine Bangla Natok দেখতে পারবেন সরাসরি।

১৪ই ফেব্রুয়ারি ইচ্ছে হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবস। সারা বিশ্ব জুড়ে এই দিবস পালন করা হয় একই দিকে। বেশ কয়েক যুগ আগেও এর প্রচলন ছিল না‌ আমাদের দেশে। তবে বর্তমানে ব্যাপক হারে গ্রাম থেকে শুরু করে শহর পর্যন্ত এই দিবস পালন করা হয়। বিশেষ করে বর্তমান শিক্ষার্থী এবং তরুণ সমাজদের এই দিবস পালন করতে বেশি দেখা যায়। এ পর্যন্ত ভালোবাসা দিবসের কোন নির্দিষ্ট ইতিহাস খুঁজে পাওয়া সম্ভব হয়নি। এর ইতিহাস নিয়ে নানা ধরনের লোককথা রয়েছে আবার তর্ক বিতর্ক সৃষ্টি করেছে। ভালোবাসা শান্তির প্রতীক এবং প্রতীকের জীবনে ভালোবাসা আসে সেটি মঙ্গল জনক।

ভালোবাসা দিবসের নতুন নাটক ২০২৪

বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে ছোট ছোট নাটকগুলো। শুধুমাত্র বাংলাদেশ নয় ভারত এবং পাকিস্তানের জনপ্রিয়তা অর্জন করেছে এই সকল নাটক। যেখানে রয়েছে সকল ধরনের মিশ্রণের একটি গল্প। তবে ভালবাসার মধ্যে নাটকগুলোতে সে জনপ্রিয়তা অর্জন করেছে আমাদের দেশে। প্রত্যেক বছর ভালোবাসা দিবসকে কেন্দ্র করে অনেক নাটক রিলিজ করা হয়। আর প্রত্যেকবারের মতো এবারও নাটক রিলিজ করা হচ্ছে ভালোবাসা দিবসে উপলক্ষে।

এবারে থাকছে ক্লোজআপ ওয়ান ভালোবাসার গল্প এবং অন্যান্য প্রযোজনায় বিভিন্ন ধরনের বাংলা নাটকের আয়োজন। আপনারা যারা এবারের নাটক গুলো দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের নিচের দেওয়া ইউটিউব ভিডিও থেকে সরাসরি নাটক দেখতে পারবেন।

Valantine Bangla Natok

যদি আপনারা ভালোবাসা দিবসের নতুন নাটক দেখতে চান আপডেটগুলো তাহলে অবশ্যই আমাদের প্রতি পেতে পারেন আমাদের সঙ্গে থাকুন। নতুন নতুন নাটক এখানে সংযুক্ত করি প্রতিদিন আমরা।

আরো পড়ুন: ক্লোজআপ কাছে আসার গল্প

Share This Article