সাকিব আল হাসানের মারের ভাইরাল ভিডিও | Sakib Al Hasan Angry Moment

Jahid Hasan

প্রতিবেদনে তুলে ধরা হবে সাকিব আল হাসানের মারের ভাইরাল ভিডিও সম্পর্কে। অনেকেই সত্য মিথ্যা যাচাইয়ের জন্য এ বিষয়ের সম্পর্কে জানতে চাচ্ছেন। আমরা দেখে নেই এর বিভিন্ন ধরনের ভিডিও ফুটেছে এবং কি ঘটেছিল তার সঙ্গে সে বিষয়টি।

নির্বাচন তফসিল ঘোষণা করার পর বাংলাদেশের অন্যতম অলরাউন্ডার সাকিব আল হাসান নৌকা প্রার্থী হয়ে নমিনেশন জমা দিয়েছিলেন। এরপর চূড়ান্ত ভাবে তাকে মাগুরা এক আসন থেকে মনোনয়নপত্র দেওয়া হয়। এরপর থেকে নির্বাচন প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু এ সময় বেশ অপ্রিতিকর ঘটনা ঘটে যা তার ভক্তরা এবং সাধারণ মানুষেরা মোটেই আশা করেনি। তবে তিনি কি ইচ্ছে করে এই ঘটনা ঘটিয়েছেন অথবা তিনি কি সত্যি বিরক্ত হয়েছেন সে বিষয় সম্পর্কে আমাদের এই প্রতিবেদনে আলোচনা করা হচ্ছে। সেদিন কি ঘটেছিল এবং কি কারণে সাকিব আল হাসান চটে গিয়েছিল সে বিষয় সম্পর্কে জানব।

সাকিব আল হাসানের মারের ভাইরাল ভিডিও

বেশ কয়েকটি ভিডিও ফুটেজে দেখা যায় সাকিব আল হাসান রেগে গিয়ে তার সমর্থকদেরকে হাত দিয়ে চড় মারছেন। আবার অন্যদিকে আরেকটি ভিডিওতে দেখা যায় তিনি রেগে গিয়ে কনফারেন্স থেকে উঠে গিয়ে সরাসরি চলে যায়। মূলত তিনি কি কারণে চড় মেরেছিলেন সেটি বোঝা সম্ভব হয়নি এবং সে এ বিষয় নিয়ে কথা বলেনি। তবে সে সময় তিনি জনতার ভিড়ে অনেক চাপের মধ্যে ছিলেন যার কারণে স্বভাবতই রেগে যাওয়াটা স্বাভাবিক ব্যাপার। তবে তিনি এত বড় তারকা হয়ে থাকে রাগ নিয়ন্ত্রণ করাটা থাকতে হবে বলে জানিয়েছেন নেটিজেনরা। এই মুহূর্তে রাগ কন্ট্রোল করাটা অনেকটাই মুশকিল জানিয়েছেন তার ভক্তরা। এ নিয়ে বেশি আলোচনা সমালোচনা হলেও অনেকটা নিভে গিয়েছে।

Sakib Al Hasan Angry Moment video Watch

অন্যদিকে নির্বাচনে জয়লাভ করেন ব্যাপক ভোটের ব্যবধানে। উচ্ছ্বাসিত হতে দেখা যায় সারা বাংলার মানুষের। নির্বাচিত হওয়ার পর কনফারেন্সে অংশগ্রহণ করে সেখান থেকে হঠাৎ করে দেখা যায় সাকিব আল হাসান রেগে গিয়ে চলে যান। চলে গিয়েছিলেন বেশ কিছু বিরক্তির কারণে কারণ পিছন থেকে তাকে বারবার শিখিয়ে দেওয়া হচ্ছিল কিভাবে কি করতে হবে। তিনি সেখান থেকে সরাসরি বাইরে চলে যান এবং সংবাদমাধ্যমের সাথে তিনি কথা বলেননি। এরকম এর কারণ জিজ্ঞাসা করতেছেন অনেকেই কি কারণে এমন করতেছেন এ ব্যাপারে সাকিব আল হাসান কোন ধরনের কথা বলেনি। অন্যদিকে সামাজিক মাধ্যমগুলোতে সাকিব আল হাসানের মারের ভিডিও ভাইরাল হওয়ার পর আরো ছড়িয়ে গেছে এটি।

আরো দেখুন: সাকিব আল হাসানের নির্বাচনের খবর

Share This Article