লায়লাকে কেন মারধর করল প্রিন্স মামুন

Jahid Hasan

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের গণমাধ্যমে একটি কথাই ঘুরে আসছে লায়লাকে কেন মারধর করল প্রিন্স মামুন। গত পরশু রাতের দিকে লাইলা লাইভে এসে কান্নাকাটি করে এবং এই কথাটি বলে।

মূলত প্রিন্স মামুন হচ্ছে একজন টিক টক কনটেন্ট ক্রিয়েটর। সম্প্রতি সময়ে তিনি লায়লা নামের সাথে থাকেন। তাদের বিয়ে হয়েছে কিনা এই বিষয় নিয়ে জানতে চাইলেও পরিষ্কার কোন কথা আসেনি। অনেকেই বলেন বিয়ে হয়েছে আবার অনেকে বলেন বিয়ে হয়নি। এখনো এই বিষয় নিয়ে ধোঁয়াশা রয়েই গেছে। দুই পক্ষের কেউই পরিষ্কার কোন কথা বলেনি এবং বিয়ের প্রমাণপত্র পাওয়া যায়নি। যার কারণে সবার সন্দেহের দৃষ্টি রয়েছে এই দিকে। প্রচুর আলোচনা হয়েছিল বেশ কয়েকদিন আগেও। সেখানে হঠাৎ করে প্রিন্স মামুন বাসা থেকে বেরিয়ে যায় এবং তাকে ফিরে আনার জন্য কান্নাকাটি করে তিনি। অবশেষে ফিরে এসেছিলেন। লায়লার দাবি ছিল তাকে বাড়ি দেওয়া হয়নি বলে এমন করেছিলেন। ভালোভাবেই চলছিল তাদের জীবন।

লায়লাকে কেন মারধর করল প্রিন্স মামুন

কিন্তু সম্প্রীতি সময়ে আরেকটি বিষয় নিয়ে কথা উঠে এসেছে। পরশু রাতে লায়লা ফেসবুক লাইভে এসে বলেন তাকে মারধর করেছে। মোবাইলে তার মুখে বারবার আঘাত করেছে যার কারণে তার মুখ ফুলে গিয়েছে। বলেছেন তিনি লাইভে এবং তার প্রমাণও পাওয়া গেছে। এরপর তিনি পুলিশের সহযোগিতায় চেয়েছিলেন। আর বলেছিলেন তার ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাচ্ছে।

ঘটনাটির পরের দিন তার ইন্টারভিউ নেওয়া হয়েছিল বেশ কয়েকটি মাধ্যমে। এখানে তিনি বলেন প্রিন্স মামুন অনেক ভালো মানুষ। তিনি যখন মারধর করেছে তখন ড্রাঙ্ক অবস্থায় ছিল যার কারণে কোনো হুশ ছিল না। তবে তিনি কি পদক্ষেপ গ্রহণ করবে সে সম্পর্কে তিনি কিছু বলেনি। ভুল বোঝাবুঝির কারণে এই অবস্থা হয়েছে এমনকি থাকার কারণে এটি হয়েছে।

প্রিন্স মামুন এবং লায়লার বিচ্ছেদ

তবে প্রিন্স মামুন এর পক্ষ থেকে এ বিষয়ে কোন খবর পাওয়া যায়নি। এ বিষয়ে প্রিন্স মামুন থেকে লায়লাকে কেন মারল এ বিষয়টি জানা গেলে আপনাদেরকে আপডেটের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

Share This Article