Anurager Chhowa today episode: অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

Jahid Hasan

স্টার জলসা টিভি সিরিয়াল নিয়ে আজকে আমরা হাজির হয়েছি অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখার নিয়ম সম্পর্কে। আমাদের এই প্রতিবেদনে সে বিষয় সম্পর্কে পরিপূর্ণ Anurager Chhowa today episode বিষয়গুলো আপনারা জানতে পারবেন।

বাংলাদেশ ভারত এবং পাকিস্তানসহ বেশ কিছু অঞ্চলে স্টার জলসা জনপ্রিয়তা অর্জন করেছে। বিশেষ করে স্টার জলসার কিছু নাটক রয়েছে যেগুলো শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই দেখতে পছন্দ করেন। তার মধ্যে অন্যতম একটি টিভি সিরিয়াল হচ্ছে অনুরাগের ছোঁয়া। কারণ বেশ জমে উঠেছে এই নাটকটি বিশেষ করে ছোট শিশুরা দেখার জন্য বেশি আগ্রহ প্রকাশ করছে। এখানে রয়েছে দুটি পিচ্চি শিশুর অভিনয় যার মাধ্যমে মুগ্ধ হচ্ছে শিশুরা এবং অন্যান্য চরিত্রে দেখা মানুষদেরকে দেখে আরো মুগ্ধ হচ্ছেন সাধারণ বয়সের মানুষেরা। আসুন তাহলে দেখে নেই এই মেসওয়া পর্ব আপনারা কিভাবে দেখবেন সে বিষয়ে সম্পর্কে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখার নিয়ম

এই নাটকটি সম্পূর্ণ বাংলা ভাষায় পরিচালনা করা হয়। প্রথম ২০২২ সালের ৭ই ফেব্রুয়ারি স্টার জলসা টিভি চ্যানেলের মাধ্যমে এর যাত্রা শুরু হয়েছিল। এ পর্যন্ত সর্বমোট ৫৫০ টি পর্ব প্রকাশিত হয়। জনপ্রিয় এই টিভি সিরিয়াল এখন পর্যন্ত চলমান রয়েছে প্রায় দুই বছর সময় ধরে। সবার কাছে এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে কেউ মিস হওয়া পর্ব দেখার জন্য আগ্রহ থাকে অনেক বেশি। এখন আপনাদের সামনে তুলে ধরব কিভাবে আপনারা এই মিসওয়াক পর্বগুলো উপভোগ করবেন।

Anurager Chhowa today episode

প্রথমে আপনাদেরকে একটি স্মার্টফোন নিতে হবে এছাড়া আপনারা কম্পিউটারের মাধ্যমে সরাসরি দেখতে পারবেন। তবে অনলাইনে আজকের পর্ব দেখতে হলে অবশ্যই আপনাকে ইন্টারনেট ব্যবহার করতে হবে। সকল কিছু ঠিক থাকলে এখন এই লিঙ্কে প্রবেশ করুন। এই লিংকটি মূলত হচ্ছে ভারতীয় টিভি সিরিয়াল দেখার জন্য এবং অন্যান্য মুভি, খেলা দেখার জন্য সবচেয়ে দুর্দান্ত একটি ওয়েবসাইট। এখানে প্রবেশ করার পর সেখানে একটি সার্চ বক্স দেখতে পারবেন। আর এ সার্চ বক্সে লিখুন অনুরাগের ছোঁয়া আজকের পর্ব। সেখানে গিয়ে লেখার সাথে সাথেই আপনার সামনে চলে আসবে সর্বশেষ রিলিজ হওয়া পর্বটি। আর এভাবেই আপনারা আজকের পর্ব দেখতে পারবেন খুব সহজেই অনুরাগের ছোঁয়া টিভি সিরিয়ালের।

আরো পড়ুন: মুকেশ আম্বানি কত টাকার মালিক

Share This Article