এনিম্যাল মুভির ৭ দিনের বক্স অফিস কালেকশন: Animal Box office Collection 7 Days?

Jahid Hasan
এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন?

একের পর এক রেকর্ড ভেঙে দিচ্ছে এনিম্যাল মুভি বক্স অফিস কালেকশন। সাত দিন পার হয়ে গিয়েছে অনেকেই এই ৭ দিনের কালেকশন সম্পর্কে জানতে চাচ্ছেন। সে বিষয়টি তুলে ধরব আজকের আর্টিকেলে।

৩০ নভেম্বর মুক্তি পেয়েছে সুপার-ডুপার অন্যতম একটি সিনেমা এনিম্যাল। থেকে এ ছবির প্রতি আকর্ষণ ছিল অনেকের শুরু থেকেই। মুক্তির আগেই প্রায় কয়েক লক্ষ টিকেট বিক্রি করে ফেলেছিল এটি। অন্যদিকে প্রথম দিনের ইনকাম ছাড়িয়ে যায় অনেক বেশি যেখানে তার বাজেট ছিল আনুমানিক 100 কোটি টাকা মুভিটির। কত ইনকাম করল সারা পৃথিবী জুড়ে গত সাত দিনের সে বিষয় সম্পর্কে তুলে ধরবো। যাতে করে আপনারা বক্স অফিস কালেকশন সম্পর্কে পরিপূর্ণ সত্য একটি ধারণা পান।

এনিম্যাল মুভির ৭ দিনের বক্স অফিস কালেকশন:

যেখানে প্রথম দিনে ইনকাম হয়েছিল প্রায় ১০০ কোটি টাকার কাছাকাছি সেখানে এখন ইনকাম হবে অবশ্যই বেশি। এমন গত বুধবার পর্যন্ত এর ইনকাম হয়েছিল ৩১২ কোটি টাকার উপরে। এই মুভিটি এখনো হলে চলছে এবং তার চলমান থাকবে। বর্তমানে গত সাত দিনে সারা পৃথিবী জুড়ে এর ইনকাম হয়েছে 527 কোটি রুপি। এছাড়াও আরো অন্যান্য অনলাইন প্লাটফর্ম গুলো কিনে নিয়ে নিয়েছেন যেগুলোর হিসাব যোগ করা হয়নি। ধারণা করা হচ্ছে খুব শীঘ্রই এক হাজার কোটি কাছাকাছি পৌঁছাবে এই মুভিটির বক্স অফিস কালেকশন।

Animal Box office Collection 7 Days:

রণবীর কাপুরের সাকসেসফুল মুভির মধ্যে সর্বোচ্চ পজিশনে রয়েছে এটি এবং শীঘ্রই তার বিগত রেকর্ড গুলো ভেঙে দিচ্ছে। এরপর নানা ধরনের কথাও শোনা যাচ্ছে কিন্তু কি হতে যাচ্ছে বলিউডের নতুন ইতিহাস সেটি দেখতেছে দর্শকরা। এই মুভিতে মোর চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং তার বিপরীতে রয়েছে রাস্মিকা মান্দানা। এছাড়াও অনিল কাপুর ও ববি দেওয়ালের পারফরম্যান্স অনেক এগিয়ে নিয়ে গেছে এই মুভিটির সৌন্দর্যকে। এ মুভিটির নির্মাণ ব্যয় ধরা হয়েছিল ১০০ কোটি টাকা সেখানে এনিম্যাল মুভির ৭ দিনের বক্স অফিস কালেকশন ছাড়িয়ে গিয়েছে ৫০০ কোটি রুপির উপরে।

এনিম্যাল মুভির ৭ দিনের বক্স অফিস কালেকশন | Animal Box office Collection 7 Days Ranbir Kapoor’s film crosses ₹500 cr mark worldwide

More: Bobby Deol viral video

Share This Article