এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন | Animal Movie Box Office Collection

Jahid Hasan
Animal Movie Box Office Collection

বেশ কয়েকটি বড় হিন্দি সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন। মুক্তির আগে কয়েক লক্ষ টিকেট বিক্রি হয়ে গিয়েছে এই মুভিটি। ( Animal Movie Box Office Collection )টোটাল কত আয় করল প্রথম দিনের সে বিষয়ে সম্পর্কে আপনাদের জানাবো।

বছরের শেষের দিকে বলিউড এমনটা ধামাকা দেবে সেটা অনেকেও ধারণা করতে পারেনি। ২০২৩ সালের যতগুলো মুভি রিলিজ হয়েছে তার মধ্যে সবগুলোই ছিল সুপারহিট। শাহরুখ খানের পাঠান, জোয়ান ইত্যাদি। এছাড়াও ছিল সালমান খানের সুপার হিট টাইগার ৩। সকল মুভি কত বক্স অফিসে কালেকশন করল তারপর কিভাবে খেলা দেখবেন এ বিষয় সম্পর্কে তুলে ধরা হয়েছে আমাদের ওয়েবসাইটে। নিচের লিংক দেওয়া রইল অথবা আপনারা চাইলে বিনোদন ক্যাটাগরি থেকে দেখে নিতে পারেন। তবে আজকে আরেকটি মুভি নিয়ে আলোচনা করব সেটির প্রধান চরিত্রে অভিনয় করছে রণবীর কাপুর। প্রথম থেকে এই মুভি নিয়ে বিভিন্ন ধরনের কথা হল এত ধামাকা হবে সেদিন ভাবতে পারিনি অনেকে।

এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন

এই মুভিটি নিয়ে প্রথম থেকে আলোচনা হলেও শেষ পর্যায়ে এসে সুপারহিট করেছেন মুভিটি। কয়েকটি অংশ প্রকাশিত হওয়ার পর অনেকেই বলেছিলেন এই মুভিটি কেমন জনপ্রিয়তা পাবে না। সেখানে ছিল অ্যাডাল্ট কিছু কনটেন্ট যার কারণে মানুষজন এটা বলেছিলেন। অবশেষে মুক্তির আগেই প্রায় এক লক্ষ বেশি টিকেট বিক্রি করে ফেলেছে। এই মুভিটি মুক্তি পায় পহেলা ডিসেম্বর রোজ শুক্রবারে। প্রথম দিনেই ইনকাম ছাড়িয়ে গেছে ১ কোটি ১৬ লক্ষ টাকা। অর্থাৎ টোটাল বক্স অফিস কালেকশন হচ্ছে এক কোটির বেশি রুপি। অন্যদিকে শনিবারেও বেশি ইনকাম করেছে তবে আজ রবিবার। সারা ভারতবর্ষ জুড়ে আজকে সাপ্তাহিক ছুটির দিন।

Animal Movie Box Office Collection

এই দিনে মানুষ সবচেয়ে বেশি মুভি দেখতে পছন্দ করে তারপরে মানুষদের সঙ্গে। সুতরাং আজকেও বক্স অফিসে প্রচুর কালেকশন হবে। বলে রাখা ভালো এই মুভিটি নির্মাণ ব্যয় ধরা হয়েছে 100 কোটি টাকা আনুমানিক। প্রথম দিনে এ টাকা বক্স অফিসে জমা হয়ে গিয়েছে। ধারণা করা হচ্ছে এক সপ্তাহে 500 কোটি টাকার মধ্যে পৌঁছাতে পারে। যা পাঠান মুভি রেকর্ড ভেঙ্গে দিয়েছে প্রথম দিনেই। এদিকে রণবীর কাপুরের লুক দেখে সবাই আশ্চর্য এবং মুভিটি দেখার জন্য আরো বেশি আগ্রহ প্রকাশ করেছে। এই ছিল এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন।

More: Animal Movie Download

Share This Article