নিলয় আলমগীরের নতুন নাটক: Niloy Alamgir Natok 2024

Jahid Hasan

বিনোদর জগতের আলোচনায় আজকে রয়েছে নিলয় আলমগীরের নতুন নাটক সম্পর্কে। সম্প্রীতি সময়ে এই অভিনেতার অনেকগুলো মুভি রিলিজ হয়েছে। আসুন আমরা এই Niloy Alamgir Natok তালিকা গুলো দেখে নেই।

বাংলাদেশের ছোট পর্দার অভিনয় জগতে অন্যতম একজন বর্তমান অভিনেতা হচ্ছে নিলয় আলমগীর। ২০২৩ সালে তিনি সর্বোচ্চ সংখ্যক নাটকে অংশগ্রহণ করেছে এবং তার নাটকের ভিউ হয়েছে অনলাইন প্লাটফর্মে সবচেয়ে বেশি। আনুমানিক প্রায় ২০০ এর অধিক নাটকে তিনি এক বছরে অংশগ্রহণ করেছে এবং ইউটিউব ভিউ এর দিক থেকে তার অবস্থান অনেক এগিয়ে। প্রায় এক বিলিয়নের অধিক পরিমাণ ভিউ হয়েছে বলে জানা যাচ্ছে বিভিন্ন মাধ্যম থেকে। ২০২৪ সালের দিকেও তার অনেক নাটক গুলো রিলিজ হয়েছে যেগুলো ইউটিউব সহ বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্ম গুলোতে দেখা যাচ্ছে।

Niloy Alamgir New Natok 2024: ঢাকাইয়া হিরো

নিলয় আলমগীরের নতুন নাটক

২০২৪ সালে তার বেশ কয়েকটি নাটক রিলিজ হয়েছে এবং বেশি জনপ্রিয়তা অর্জন করেছে। এই নাটকগুলো দেখার জন্য অপেক্ষা করছে কিন্তু পাচ্ছেন না যারা তারা অবশ্যই নিজের দেওয়া তালিকা থেকে আপনারা এই নাটক গুলো দেখে নিতে পারবেন। বর্তমান সময়ে তার অসংখ্য ভক্ত রয়েছে সারা বাংলাদেশ জুড়ে এবং কলকাতাতেও রয়েছে তার অনেক ফ্যান ফলোয়ার। তবে তার নাটকে বেশিরভাগ অভিনয়ে একত্রে দেখা গিয়েছে অভিনেত্রী হিমুকে। তিনি একজন বাংলাদেশ মিস ওয়ার্ল্ড সুন্দরী। বেশিরভাগ নাটকগুলোকে তাদের একসাথে দেখা দিয়েছে। এখন আমরা নিচে তার নতুন নাটকের তালিকা গুলো দেখেন নেই।

নিলয় আলমগীর নাটক সরকারি জামাই

Niloy Alamgir Natok 2024

আপনারা দেখলেন সম্প্রীতি সময় নিলয় আলমগীরের নতুন নাটক। অন্যান্য জনপ্রিয় সকল নাটক এবং টিভি সিরিয়াল গুলো দেখতে চাইলে অবশ্যই আমাদের পত্রিকার বিনোদন দেখবেন। আমাদের ওয়েব সাইটের বিনোদন ক্যাটাগরিতে সকল বিনোদন খবরের আপডেট তথ্যগুলো দেওয়া থাকে।

আরোও পড়ুন: সপ্তম শ্রেণীর শরীফ শরীফার গল্পে কি রয়েছে?

Share This Article