লিও বক্স অফিস কালেকশন: Leo Box office collection

Jahid Hasan

জেগে উঠেছে আবার লিও বক্স অফিস কালেকশন। যদিও এই মুভিটি মুক্তি পেয়েছিল ১৯ অক্টোবর ২০২৩এ। এ মুভি তখনকার সময় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল ভারত সহ বিভিন্ন অঞ্চলগুলোতে। ( Leo Box office collection )

আর বক্স অফিস কালেকশনের দিক থেকেও ছিল প্রচুর পরিমাণে বেশি। কিন্তু এক মাস পরেই দেশ থেমে গিয়েছিল এর আয়। আবার ২০২৪ সালের শুরু থেকেই জেগে উঠেছে এই মুভিটি এবং আয় করতে শুরু করেছে পুনরায়। দেখা দিয়েছে বিজয় এবং তার বিপরীতে রয়েছেন সঞ্জয় দত্ত। এই দুই তারকার অভিনয়ে জমে উঠেছিল নিউ মুভি। আজকের এই মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে জানব এখন আমরা।

লিও বক্স অফিস কালেকশন

বিখ্যাত এই মুভি পরিচালনা করেছেন লোকেশ কনকরাজ। ছবিটির মূল চরিত্রে রয়েছে বিজয় এবং সঞ্জয় দত্ত। এছাড়াও রয়েছে তৃষ্ণা কৃষন। মূলত এটি একটি অ্যাকশন ধর্মী এবং থ্রিলার টাইপ মুভি। এ মুভিটি প্রায় ১৬৪ মিনিট সময় কাল নিয়ে নির্মিত। তামিল ভাষায় এই মুভিটি নির্মাণ করা হলেও হিন্দি ভাষায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে পরবর্তী সময়ে।

Leo Box office collection

তবে নির্মাণ করতে মোট ব্যয় হয়েছিল আনুমানিক 250 কোটি রুপি। এযাবৎ কালের লিও বক্স অফিস কালেকশনে তাদের আয় হচ্ছে ৬২০.৫০ কোটি রুপি। যদিও নভেম্বরের শেষের দিকে এসে এর বক্স অফিস কালেকশন মোটামুটি শান্ত হয়ে গিয়েছিল। কিন্তু ২০২৪ সালের প্রথম দিক থেকে আবার দর্শকরা এই মুভিটি দেখার জন্য আগ্রহ প্রকাশ করছে। এই মুভিটি দেখতে পছন্দ করেন তারা অবশ্যই আমাদের পরবর্তী আর্টিকেল পড়ে নেবেন। সেই আর্টিকেলে তুলে ধরা হয়েছে কিভাবে আপনারা লিও মুভি দেখতে পারবেন সে বিষয়ে সম্পর্কে।

কোন রকম বিনোদন জগতের আরো অন্যান্য সর্বশেষ খবরগুলো জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন। কারন আমাদের পত্রিকায় নিয়মিত সকল আপডেট খবর গুলো দেয়া হয়ে থাকে সবার আগে।

আরো পড়ুন: সালার বক্স অফিস কালেকশনে গুজব

Share This Article