সালার বক্স অফিস কালেকশনে গুজব | Salaar Fake Box office News

Jahid Hasan

এবার বোমা ফাঁস হলো ভারতের সিনেমা জগতে। সালার বক্স অফিস কালেকশনে গুজব ছড়ানো হয়েছে। কি এমন গুজব ছড়ালো এমনকি বক্স অফিস কালেকশনে সত্যিই মিথ্যা বলেছে সে সম্পর্কে জানার জন্যই আজকে আপনাদের সামনে রহস্য উন্মোচন করব।

গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রভাসের অভিনীত সালার। এ মুভিটি দুর্দান্ত অ্যাকশন এবং ভায়োলেন্স টাইপের। নিঃসন্দেহে একটি দুর্দান্ত মুভি সেটি বলার বাইরে নেই। প্রশান্ত নিলের পরিচালিত এই মুভি আরো আকর্ষণ করেছে সাধারণ দর্শকদের। বক্স অফিস কালেকশনে প্রচুর অর্থ আয় করে আসছিল এই মুভিটি এমনটাই শোনা গিয়েছিল। কিন্তু বর্তমানে তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারা তাদের বক্স অফিস কালেকশন দিয়ে মিথ্যা বলে যাচ্ছে। আমরা আপনাদের সামনে এই বিষয় সম্পর্কেই তুলে ধরব।

সালার বক্স অফিস কালেকশনে গুজব

এদিকে বক্স অফিসে ঘোষণা করা হয়েছিল সালার মুভি টিকিটে আয় করে 12 কোটির উপরে এবং প্রথম দিনে আয় করে নেয় ১৭০ কোটির উপরে। অন্য দিকে তাদের প্রথম সাত দিনেই আয় দাঁড়ায় প্রায় পার্শ্ববর্তী রূপির উপরে। কিন্তু এই কথাটি মিথ্যা তা প্রমাণ করে দিয়েছে ডানকি ভক্তরা। কারণ সালার মুভিতে দেখানো হয়েছে বিভিন্ন হল গুলোতে হাউজফুল হয়েছে। কিন্তু এমন কিছু হলের কথা উল্লেখ করা রয়েছে যেগুলো প্রায় ছয় থেকে সাত বছর আগে ওই হলগুলো বন্ধ হয়ে গিয়েছে।

Salaar Fake Box office News

আবার কিছু হল গুলোতে জানানো হচ্ছে যে সকালের শোগুলো হাউসফুল দুপুরের গুলোতে খালি থাকলেও আবার সন্ধার পরের হাউসফুল। মাল্টিপ্লেক্সগুলোতে দেখা গিয়েছে সকালের যখন শুরু হওয়ার কথা যেখানে উল্লেখ করা হয়েছে তখন ওই মাল্টিপ্লেক্স বন্ধ ছিল। এভাবে বেশ কয়েকটি মিথ্যা প্রমাণিত করা হয়েছে তাদের বিরুদ্ধে। এ বিষয় নিয়ে মুখ খোলেননি সালার বক্স অফিস কালেকশনে নিয়ে সংযুক্ত থাকা ব্যক্তিবর্গেরা। অন্যদিকে শালার ভক্তরা ডানকে মুভি নিয়ে বেশ বিতর্ক সৃষ্টি করেছে একই বিষয় নিয়ে। তবে মূল সত্যটা কি এখন পর্যন্ত পরিষ্কার ভাবে জানানো হয়নি।

খুব শীঘ্রই সালার বক্স অফিস কালেকশন নিয়ে সত্যতা উন্মোচন হবে বলেছে জানিয়েছে সালার ভক্তরা। বিনোদন জগতের এইরকম আপডেট খবর জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন।

আরো পড়ুন: ভারতের সেরা মুভির তালিকা

Share This Article