হলিউড অ্যাওয়ার্ড মনোনয়ন পেতে যাচ্ছে জওয়ান মুভিটি

Jahid Hasan

এবার হলিউড অ্যাওয়ার্ড মনোনয়ন পেতে যাচ্ছে জওয়ান মুভিটি। এমনটাই নিশ্চিত করা হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। আসুন আমরা এই মুভি সম্পর্কে জানি এবং কিভাবে দেখবেন সে বিষয়টি এখন আপনাদের সামনে উপস্থাপন করব।

বলিউড বাদশা খ্যাত শাহরুখ খানের এ বছরে দুইটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি হচ্ছে পাঠান আর অন্যটি হচ্ছে জওয়ান। মুভি মুক্তি পাওয়ার পর থেকেই অনেক রেকর্ড ভেঙে দিয়েছে শাহরুখ খান তার নিজের মুভি গুলোতে। পাঠান জায়গা মত দখল না করতে পারলেও জওয়ান বক্স অফিস কালেকশন করে নিয়েছে অনেক বেশি। আবার এই নায়কের আরেকটি মুভি পেতে যাচ্ছে আগামী ২২ শে ডিসেম্বর ডাংকি। সেখানে অন্যরকম চরিত্রে দেখা যাবে কিং খানকে। ২০২৩ সালে শাহরুখ ভক্তদেরকে একের পর এক দেওয়া হচ্ছে ধামাকা সকল মুভিগুলো। আজকের আরেকটি সুসংবাদ হচ্ছে তার অভিনীত একটি মুভি মনোনয়ন পেয়েছেন হলিউড অ্যাওয়ার্ডে।

এখন হলিউডি অ্যাওয়ার্ডে মনোনয়ন পেল জওয়ান

২০২৪ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে হলিউডের অন্যতম একটি পুরস্কারের অ্যাওয়ার্ড এস্টা অ্যাওয়ার্ড। এখানে সারা পৃথিবী থেকে সেরা দেওয়া থাকে মনোনয়ন দেওয়া থাকে। একটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড প্রোগ্রাম। সেখানে জওয়ান মুভি মনোনয়ন পেয়েছে আন্তর্জাতিক ফিচার বিভাগে। এই মুভিটি আন্তর্জাতিক পর্যায়ে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে যার কারণে এটি দেওয়া হয়েছে। তবে তার প্রতিদ্বন্দ্বিতা গুলোও অনেক শক্তিশালী। এখানে থাকবে ফ্রান্স, দক্ষিণ কোরিয়াসহ বিভিন্ন ধরনের দেশের অন্যান্য মুভিগুলো। সেগুলো জনপ্রিয়তা অর্জন করেছে এই মুভিটির মত।

এদিকে শাহরুখ ভক্তরা এবং ভারতীয় ফ্যানরা বলছে অবশ্যই এটি জিতবে এবং পুরস্কার পেয়ে যাবেন। যা হবে ভারতবর্ষের সিনেমা জগতের অন্যতম একটি অ্যাওয়ার্ড। সেই সঙ্গে তারা নতুন একটি ইতিহাসও গড়ে তুলবে। যা দেখার জন্য অপেক্ষা করে রয়েছে ভারতীয় লক্ষ লক্ষ মানুষ। তবে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হবে আগামী বছর অর্থাৎ ২০২৪ সালের ২৬ ফেব্রুয়ারি।

Animal Movie in Bangladesh

আর এই প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে আমেরিকার লস এঞ্জেলসে। সেখানে তখন যাবে এ সিনেমার সাথে যুক্ত বিভিন্ন ব্যক্তিবর্গেরা। তবে হলিউড অ্যাওয়ার্ড মনোনয়ন পেয়ে অনেকটাই উচ্ছ্বাস পালন করছে পরিচালকসহ এখানকার সকল যুক্ত ব্যক্তিবর্গেরা।

Share This Article